adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকারকে পরগাছা বললেন রিজভী

রুহুল কবির রিজভীনিজস্ব প্রতিবেদক : ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারকে পরগাছা হিসেবে আখ্যায়িত করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।
তিনি বলেন, এ সরকার জনগণের ওপর নির্ভর করে নয় তারা টিকে আছে অস্ত্র এবং সন্ত্রাসের ওপর। শুক্রবার সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
রিজভী অভিযোগ করেন, বরাবরের মতো এবারও সরকার বিএনপির সমাবেশকে বাধাগ্রস্ত করতে বিভিন্ন ধরনের অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। এরই অংশ হিসেবে কুমিল্লায় প্রশাসনের সহায়তায় সমাবেশ উপলক্ষে টানানো ব্যানার ফেস্টুন ছিড়ে ফেলা হয়েছে। রিজভী জানান, ২৯ নভেম্বর কুমিল্লা টাউন হল মাঠে ২০ দলের আয়োজনে জনসভা অনুষ্ঠিত হবে। জনসভায় যোগ দিতে শনিবার সকাল ১০টায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া তার গুলশানের বাসভবন থেকে কুমিল্লার উদ্দেশে যাত্রা দেবেন। জনসভায় লাখ লাখ লোকের সমাগম হবে বলেও আশা প্রকাশ করেন রিজভী।
দুর্নীতি দমন কমিশনের সমালোচনা করে বিএনপির এই নেতা বলেন, দুদক আজ ক্ষমতাসীনদের অন্যায়কে ধুয়ে মুছে ভাল মানুষের সার্টিফিকেট দিচ্ছে। রেলমন্ত্রীর দুর্নীতির কোনো অনুসন্ধান না করে জিয়া পরিবারের বিরুদ্ধে লেগেই আছে।
দেশের সীমান্ত এলাকা থেকে অবাধ চোরাচালান বাড়ছে দাবি করে রিজভী বলেন, ভোটার বিহীন নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসার ফলেই এমন সব ঘটনা ঘটছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির তথ্য ও গবেষণাবিষয়ক সস্পাদক হাবীবুর রহমান হাবীব, গণশিক্ষাবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানা উল্লাহ মিয়া, সহ দপ্তর সম্পাদক শামীমুর রহমান শামীম, আসাদুল করিম শাহীন প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া