adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাবু নগরী বললেন – শাপলা চত্বরে গণহত্যার বিচার এদেশের মাটিতেই হবে

4555ডেস্ক রিপোর্ট : হেফাজতে ইসলামীর সিনিয়র নায়েবে আমীর জুনায়েত বাবুনগরী বলেছেন, ‘শাপলা চত্বরের গণহত্যার বিচার একদিন এদেশের মাটিতে হবে। এই দিন আর বেশি নেই, সময় ঘনিয়ে এসেছে।’
শুক্রবার বিকালে গণমাধ্যমে পাঠানো এক বার্তায় হেফাজতে ইসলাম ও ইসলামী ঐক্যজোটের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভার এ বক্তব্যে তুলে ধরা হয়। বাবুনগরী বলেন, ঐক্যবদ্ধভাবে ইসলাম ও দেশের স্বার্থে কাজ করুন, কোরান সুন্নাহ ও মহানবীর ইজ্জত রক্ষায় কারো রক্ত চক্ষুকে ভয় পাবেন না এদেশের লাখ লাখ জনগণ আপনাদের দিকে থাকিয়ে আছে। আলেম ওলামা মাদ্রাসার ছাত্র ও স্কুল কলেজের মুসলমানের ছেলেরা দ্বীনদার মুসলমান যদি ঐক্যবদ্ধ থাকে তাহলে এদেশের নাস্তিক শয়তান ইঙ্গ মার্কিন ভারতীয় এজেন্ট দালাল চক্রের তাই এদেশে হবে না।
তিনি বলেন,‘আজ ভারতীয় সংস্কৃতি কৃষ্ট কালচার আমদানি করে এদেশের যুব সমাজের চরিত্র পরিকল্পিতভাবে নষ্ট করা হচ্ছে, দেশে নাস্তিক্যবাদকে উস্কে দেওয়া হচ্ছে, যে যত বেশি বেহায়াপনা ও ধর্মীয় ব্যাপারে উদাসীন হয় সে তত বেশি মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি। মনে রাখতে হবে এই দেশ মুসলমানদের দেশ কোন রাম বামদের দেশ নয়।এই দেশের স্বাধীনতার জন্য আমাদের পূর্ব পুরুষরা রক্ত দিয়েছে।

তিনি বলেন,‘ আপনারা দেখেছেন শাপলা চত্বরের শহীদের রক্তের সঙ্গে উপহাস করা হয়েছে, পবিত্র সংসদে দাঁড়িয়ে প্রধান মন্ত্রী সত্য কথা বলতে পারেনি, শাপলা চত্বরে নাকি একজন ব্যক্তিও শহীদ হয়নি। সারা বিশ্ব দেখেছে এদেশের জনগণ বোকা নয়। প্রধান মন্ত্রীকেই বলতে হবে শাপলা চত্বরে কত লোককে হত্যা করা হয়েছে।’
মতবিনিময় সভায় উপস্থিুত ছিলেন কেন্দ্রিয় নায়েবে আমীর আল্লমা: শামসুল আলম, কেন্দীয় নায়েবে আমীর ও মহানগর সভাপতি আল্লামা হাফেজ তাজুল ইসলাম, আল্লামা লোকমান হাকীম, মাও: আব্দুল জাব্বার, কেন্দ্রিয় যুগ্ম সম্পাদক ও মহানগর সেক্রেটারি মঈনউদ্দীন রুহী, কেন্দীয় যুগ্ম সচিব, মুফতি তৈয়ব, মুফতি সাখাওয়াত হোছাইন , আবুল কাসেম কাতেব ইলিয়াছ ওসমানী, হাজী মোজাম্মেল হক্ব, আলতাফ হোছাইন, হাফেজ ফয়সাল, মুফতি হাসান মুরাদাবাদী, আমিন শরিফ, আ. ন. ম আহমদ উল্লাহ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া