adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রিয়াঙ্কা চোপড়ার বাড়িতে যৌন ব্যবসা!

প্রিয়াঙ্কা চোপড়াবিনোদন ডেস্ক : আবারও বিতর্কের মুখোমুখী বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এবার অভিযোগ উঠেছে, তার বাড়িতেই অনৈতিক কাজ চলছে।
ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা যায়, প্রিয়াঙ্কার ভার্সোভার বাড়িতে কারিশমা স্পা নামের একটি স্পা সেন্টার ছিল। সম্প্রতি, গোপন সংবাদের ভিত্তিতে এ স্পা সেন্টারে তল্লাশি চালায় পুলিশ। এ সময় অনৈতিক কাজে লিপ্ত থাকার দায়ে কয়েকজনকে আটক করে পুলিশ। পুলিশের দেওয়া তথ্য মতে, স্পা সেন্টারের আড়ালে এ বাড়িতে রীতিমতো যৌন ব্যবসা হতো। তবে এর সঙ্গে প্রিয়াঙ্কার কোনো সম্পর্ক নেই বলে জানা গেছে। 
এ বিষয়ে একটি সূত্র আরও জানায়, প্রিয়াঙ্কা এ বিষয়ে কিছুই জানতো না। এ স্পা সেন্টারের মালিককে অনেক বিশ্বাস করে বাড়ি ভাড়া দিয়েছিলেন তিনি। এ বিষয়ে তদন্তকারী পুলিশ অফিসার বলেন, ‘আমরা স্পার মালিক মানিক সোদিকে খুঁজছি। তাকে পেলেই জানা যাবে প্রিয়াঙ্কা এর সঙ্গে জড়িত আছেন কি না।’
সংবাদমাধ্যমটির প্রতিবেদনে আরও জানা যায়, এ ব্যাপারে স্পা সেন্টারের ম্যানেজার দীনেশ চন্দ্রকান্ত ও তিনজন যৌনকর্মীকে উদ্ধার করেছে পুলিশ। যৌনকর্মীদের পুনর্বাসন কেন্দ্রে পাঠানো হয়েছে। স্পা সেন্টারের মালিক মানিক সোধি আত্মগোপনে রয়েছেন তবে তাকে খুব শিগগিরি গ্রেফতার করা হবে বলে পুলিশ জানিয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া