adv
৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

মিরপুর স্টেডিয়ামে কমেন্ট্রি বক্সে হঠাত ফেরদৌস

ডেস্ক রিপোর্ট  : বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার চতুর্থ একদিনের ম্যাচ চলছে। ব্যাটিংয়ে জিম্বাবুয়ে। দ্বিতীয় ওভারেই কমেন্ট্রি বক্সে দেখা গেলো ফেরদৌসকে। ধারাভাষ্যকার শামীম আহমেদ চৌধুরীর পাশে বসে ধারাভাষ্য দিচ্ছিলেন জনপ্রিয় এই অভিনেতা। তার ধারাভাষ্যে ‘এক কাপ চা’র গুণকীর্তনই করলেন তিনি।
২৮ নভেম্বর মুক্তি পেয়েছে ফেরদৌস প্রযোজিত ও অভিনীত নতুন ছবি ‘এক কাপ চা’। নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত এ ছবির প্রযোজকও ফেরদৌস। তাই প্রচারণায় একটু বেশিই সময় দিচ্ছেন তিনি। ক্রিকেট মাঠে ফেরদৌসের উপস্থিতি প্রচারণারই অংশ।
কমেন্ট্রি বক্সে বসে ফেরদৌস কথা বললেন ছবিটির গান, লোকেশন, কাহিনী, অভিনয়শিল্পী নিয়ে। যোগ করে ক্রিকেটের সঙ্গে তার সখ্যতার কথাও জানালেন, ‘আমি বরাবরই ক্রিকেট পাগল মানুষ। সাকিব আল হাসান ও তামিম ইকবাল আমার প্রতিবেশী। আমরা একই এলাকায় থাকি। তাই এ দু’জনের সঙ্গে প্রায়ই দেখা হয়। আমরা ক্রিকেট নিয়ে আলোচনা করি।’ তিনি আরও বলেন, ‘এক কাপ চা ছবিতে শিশুরা ক্রিকেট খেলছে- এমন দৃশ্য ব্যবহার করেছি আমি। এ ছাড়া দেশের ক্রিকেট দলের জার্সি পরা অবস্থায় আমাকে গানে ঠোঁট মেলাতে দেখা যাবে। সব ক্রিকেটারের প্রতিও ছবিটি দেখার জন্য আহ্বান জানিয়েছি।’ 
বুকভরা আশা নিয়ে ফেরদৌস বলেন, ‘জাতীয় ক্রিকেট দল যেভাবে সারা পৃথিবীকে জয় করেছে। আমি চাই, দেশীয় চলচ্চিত্রও সেভাবে পৃথিবী জুড়ে ছড়িয়ে পড়ুক।’ সেজন্য  অস্ট্রেলিয়া, সিঙ্গাপুর, মালয়েশিয়া ও লন্ডনে ‘এক কাপ চা’ মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন ফেরদৌস।
মাঠে দেখা গেলো ‘এক কাপ চা’র ছোট ব্যানার। খেলার এক ফাঁকে দেখানো হলো ছবির ট্রেলারও। চলছে ক্রিকেট, সঙ্গে ‘এক কাপ চা’। কম্বিনেশনটা সত্যিই দারুণ!

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া