adv
২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

নাঈম ও মিঠুনের কল্যাণে মোহামেডানের সহজ জয়

নিজস্ব প্রতিবেদক : প্রিমিয়ার ক্রিকেট লিগে শক্তিশালী ওল্ড ডিওএইচএস এর বিরুদ্ধে সহজ জয় পেয়েছে ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব। এই সহজ জয়ের পেছনে বড় অবদান রেখেছেন মোহাম্মদ মিঠুন আর নাঈম ইসলাম। তাদের অর্ধশতকের কল্যাণে  জয় পেয়ে বীরেরবেশ মাঠ ছাড়ে মোহামেডান। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের ষষ্ঠ রাউন্ডের খেলায়  তারা ৪৯ রানে হারিয়েছে ওল্ড ডিওএইচএসকে।
৬ ম্যাচ খেলে এই নিয়ে তৃতীয় জয় পাওয়া মোহামেডানের পয়েন্ট ৬। আর ওল্ড ডিওএইচএস সবকটি ম্যাচেই হেরেছে। আজ শুক্রবার সাভারে বিকেএসপির তিন নম্বর মাঠে টস হেরে ব্যাট করতে নেমে জাতীয় দলের বাইরে থাকা দুই ব্যাটসম্যান মিঠুন ও নাঈমের অর্ধশতকে ৮ উইকেটে ২৫০ রান করে মোহামেডান।
দলের পক্ষে সর্বোচ্চ ৫৪ রান করেন উইকেটরক্ষক মিঠুন। ৫৫ বলের ইনিংসটি ৪টি চার ও একটি ছয়ে সাজান তিনি। মোহামেডানের অধিনায়ক নাঈমের ৪৭ বলে ৫১ রানের ইনিংসে রয়েছে ৫টি চার ও ১টি ছয়। ম্যাচ সেরার পুরস্কারটিও গেছে তার অধিকারে।
ওল্ড ডিওএইচএসের আবু জায়েদ ও সালেহ আহমেদ ৩টি করে উইকেট নেন। মাঝারি লক্ষ্য তাড়া করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারায় ওল্ড ডিওএইচএস। শেষ পর্যন্ত ৮ উইকেট হারিয়ে ২০১ রান করে তারা।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া