adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিনেমায় পর্নোস্টাররা

বিনোদন ডেস্ক : পর্নোস্টার থেকে অভিনেত্রী হয়ে উঠা সানি লিওন বর্তমানে বেশ আলোচিত। তবে সানি লিওনই যে অ্যাডাল্ট সিনেমার দুনিয়া ছেড়ে সর্বপ্রথম রূপালী পর্দায় এসেছেন তা কিন্তু নয়। সানি ছাড়াও এমন অনেক বিখ্যাত অভিনেতা অভিনেত্রীরা রয়েছেন, যারা প্রথম জীবনে পর্নোস্টার ছিলেন। জেনে নিন সেই সব পর্নোস্টারদের যারা পরবর্তীতে সিনেমা পর্দায় বেশ জনপ্রিয় হয়েছেন।

সানি লিওন: বলিউডে এখন চলছে সানি লিওনের রাজত্ব। মূল চরিত্রে না হলেও ক্যামিও রোলে পর্দা কাঁপাচ্ছেন পর্নো দুনিয়ার শীর্ষ এই তারকা। বিগ বস বিয়েলিটি শোয়ের মাধ্যমে ভারতে আসেন সানি। এরপর জিসম-২ সিনেমাটির মাধ্যমে বলিউডে নতুন যাত্রা শুরু করেন। তারপর আর পিছনে তাকাতে হয়নি তাকে। একের পর এক আইটেম গানে বলিউড মাতাচ্ছেন সানি। তার সম্পদ ‘সানি দ্য সেক্স অ্যাপিল’ গ্রাহ্য করার সাহস পাচ্ছেন না প্রযোজক থেকে শুরু করে পরিচালকেরাও।

ক্যামেরুন ডিয়াজ: পর্নো দুনিয়ার আরেক শীর্ষ তারকা হলেন ক্যামেরুন ডিয়াজ। শরীরী আবেদনে এই তারকার জুড়ি মেলা ভার। তবে ক্যামেরুনও নীল সিনেমার দুনিয়া বাদ দিয়ে অনেক আগেই প্রতিষ্ঠিত হয়েছেন হলিউড অভিনেত্রী হিসেবে। হলিউডে দ্য লাস্ট সাফার, দেয়ার সামথিং অ্যাবাউট ম্যারি, দ্য হলিডে-সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন তিনি। ১৯৯৪ সালে নিউইউর্ক ফিল্ম অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর পুরস্কারও পেয়েছেন ক্যামেরুন ডিয়াজ।

রাইডার: নিষিদ্ধ ছবির একচ্ছত্র অধিকারিণী বলা হয় তাকে। তবে এই পর্নোস্টার এখন কাঁপাচ্ছেন হলিউডের পর্দা। দ্য সেক্স অ্যান্ড দ্য সিটি সিনেমায় অভিনয় করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। জানা গেছে, এই সিনেমাটির পর থেকেই একের পর এক সিনেমার অফার আসছে তার কাছে।

প্রিয়া অঞ্জলি রাও: নীল সিনেমার আরেক জনপ্রিয় মুখ হল ভারতের প্রিয়া অঞ্জলি রাও। ফোরডি প্রযুক্তির একটি হরর থ্রিলারধর্মী সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে এই পর্নো তারকার। সিনেমাটির নাম বিয়ন্ড দ্য ট্রুথ।
শান্তি ডিনামাইট: শান্তি ডিনামাইটের ভাল নাম সোফিয়া। ব্রিটিশ এই পর্নোস্টার রূপালী পর্দায় পা রাখছেন বলিউডের একটি সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে। সিনেমাটির নাম আই লাভ দুবাই।

মারিয়া ওজওয়া: বর্তমানে জাপানিজ ছবিতে অভিনয় করছেন। তবে মারিয়া তার ক্যারিয়ার শুরু করেছিলেন পর্নো সিনেমার মধ্য দিয়ে।

আর্নল্ড শোয়ার্জনেগার: বর্তমানে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের গভর্নর আর্নল্ড শোয়ার্জনেগার হলিউডের বিখ্যাত অভিনেতা। বিশেষ করে টার্মিনেটর সিরিজের সিনেমাগুলোর জন্য বিশ্বব্যাপী জনপ্রিয়তা রয়েছে এই অভিনেতার। তবে তিনিও অভিনয় ক্যারিয়ার শুরু করেছিলেন অ্যাডাল্ট সিনেমার মাধ্যমেই।

জ্যাকি চ্যান: হংকংয়ের কিংবদন্তী অভিনেতা জ্যাকি চ্যান এশিয়ার সবচেয়ে জনপ্রিয় অভিনেতা। তিনি একাধারে পরিচালক, প্রযোজক, কণ্ঠশিল্পী, স্টান্ট পারফরমার, চিত্রনাট্যকার ও অ্যাকশন কোরিওগ্রাফার। সিনেমায় তিনি শারীরিক কসরতপূর্ণ মারামারির দৃশ্য, হাস্যরসাত্মক ভঙ্গি ও আবির্ভাব, অপ্রচলিত অস্ত্রের ব্যবহার ও স্টান্ট দৃশ্যের জন্য সুপরিচিত। একশরও বেশি সিনেমায় অভিনয় করা জনপ্রিয় এই অভিনেতাও শুরুতে অ্যাডাল্ট সিনেমা জগতে ছিলেন।
এছাড়াও আরো অনেক অভিনেতা ও অভিনেত্রী পর্নো জগত থেকে সিনেমা জগতে এসেছেন। যেমন:  র‌্যাম্বো খ্যাত বিখ্যাত অভিনেতা সিলভেস্টার স্ট্যালন। রকি সিনেমার মাধ্যমে অভিনয় জীবনে পা রাখার আগে স্ট্যালন সেমি পর্নো ও অ্যাডাল্ট সিনেমায় কাজ করেছিলেন।
ট্রেসি লর্ডস অভিনয় শুরু করার আগে অ্যাডাল্ট ফিল্মে কাজ করতেন। তিনি অনেক ছোট বয়স থেকেই অ্যাডাল্ট ফিল্মে কাজ শুরু করেন। যদিও পরে হলিউডে প্রচুর সাফল্য পান এই অভিনেত্রী। পর্নোস্টার হিসাবে বিখ্যাত ছিলেন অভিনেত্রী জ্যাসে জেন। কিন্তু বেওয়াচ ও দ্য এন্টোরেজ ছবিতে কাজ করার পর তিনি হলিউডে অভিনেত্রী হিসেবে পরিচিত হন।
পপস্টার হওয়ার আগে সামান্থা ফক্স অ্যাডাল্ট ফিল্মের অভিনেত্রী হিসেবে কাজ করেছেন। হলিউডের হিট ছবিতে কাজ করার আগে অভিনেত্রী শুকি ইরোটিকও অ্যাডাল্ট ফিল্মে কাজ করতেন।
অ্যাডাল্ট স্টারের তালিকায় নাম রয়েছে জেন্না জেমসনেরও। পরবর্তীতে তিনি নিকল রিচি ও প্যারিস হিলটনের সঙ্গে প্রচুর হলিউডি ছবিতে কাজ করেছেন।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া