adv
২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকায় আহমদ শফী- আন্দোলনের নির্দেশনা দেবেন

আহমদ শফী ঢাকায় আহমদ শফী, আন্দোলনের নির্দেশনা নেবেন নেতারানিজস্ব প্রতিবেদক : ঢাকায় এসেছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী। বিমানে চড়ে বৃহস্পতিবার সকাল ১০টা ২৫ মিনিটে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন তিনি।
শফীর সঙ্গে থাকা খাদেম মুহাম্মদ শফিউল ইসলাম বেলা সাড়ে ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেন। লতিফ সিদ্দিকী এমন সময় ঢাকায় এলেন যখন ধর্মীয় অনুভূতিতে আঘাতের ঘটনায় বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা আবদুল লতিফ সিদ্দিকীর শাস্তির দাবিতে গোটা দেশ উত্তাপ ছড়িয়ে পড়েছে। তবে লতিফ সিদ্দিকী গ্রেপ্তার হওয়ায় উত্তেজনা কিছুটা প্রশমিত হয়েছে। লতিফ সিদ্দিকী গ্রেপ্তার হওয়ায় ইতিপূর্বে ঘোষিত হেফাজত ও ইসলামী ঐক্যজোটের হরতালও প্রত্যাহার করা হয়েছে। তবে তার শাস্তির দাবিতে এখনো সোচ্চার সারাদেশের ধর্মপ্রাণ মানুষ।
খাদেম শফিউল বলেন, ‘আল্লামা শফী সাভারের আশুলিয়ায় ইপিজেড এলাকায় একটি আঞ্চলিক সংস্থার আমন্ত্রণে তাফসিরুল কোরআন মাহফিলের বক্তব্য দেবেন।’
আগামীকাল শুক্রবার বেলা আড়াইটায় তিনি নোয়াখালীর বেগমগঞ্জে আরো একটি তাফসিরুল মাহফিলে অংশ নিতে ঢাকা ত্যাগ করবেন। আল্লামা শফী শুক্রবার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি ভাড়া করা হেলিকপ্টারে ঢাকা ত্যাগ করবেন।
হেফাজত নেতারা জানান, আল্লামা শফী সাভারে থাকাকালেই ঢাকার হেফাজতের নেতাকর্মীরা তার সঙ্গে দেখা করবেন। সেখানেই আন্দোলনের দিক নির্দেশনা নেয়া হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া