adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আন্দালিব পার্থ বললেন – মাছের পচন শুরু হয় মাথা থেকে (ভিডিও)

parthoহুমায়ুন সম্রাট : আগামীতে বাংলাদেশটা চালাবে কারা, এর নেতৃত্ব দিবে কারা আওয়ামী লীগের উচিত এটা বসে সিন্ধান্ত নেয়া। উপজেলায় যেভাবে রাবার ষ্টাম্পিং নির্বাচন হয়েছে তাতে আওয়ামী লীগের কেউ বলেনা যে আওয়ামী লীগের অধীনে সুষ্ঠ নির্বাচন সম্ভব। জাতির কাছে সব পরিস্কার করতে হবে। নির্বাচন ছাড়া কেউ ঠিক জায়গার আসতে পারবে না বলে মন্তব্য করে বলেছেন ব্যারিস্টার অন্দালিব রহমান পার্থ।
হেফাজতকে নিয়ে আন্দালিব পার্থ বলেন. আওয়ামী লীগ হেফাজতকে নিয়ে এত কথা বলেছে কিন্তু কেন তাদের গ্রেপ্তার করেনি যারা কোরআন পুড়িয়েছিল । তার মানে কি আওয়ামী লীগ হেফাজতের সাথে আতাঁত করেছিল। কোরআন শুধু আপনাদের না কোরআন সবার।
গত ১৫ আগষ্টে যে ঘটনা ঘটেছে আর যা ক্ষতিপূরণ হয়েছে এটা কেউ অস্বীকার করতে পারবে না। তার মানে শেয়ার মার্কেটে কেলেঙ্কারিতে যারা লাখ লাখ টাকা খুঁইয়েছেন, কোটি কোটি টাকা ব্যাংক লুটপাট, আজ দুদককে ্ওয়াশিং মেশিন বানিয়ে মন্ত্রীদের একপাশ দিয়ে ঠোকাচ্ছেন আর ক্ল¬ীন সার্টিফিকেট দিয়ে বের করছেন এর কি বিচার হবে না।
আমাদের দায়িত্ব শুধু দেশ চালানো নয় আমাদের দায়িত্ব হল মানুষকে বোঝানো। আইনের শাসনটা উপরের দিকে অত্যন্ত প্রয়োজনীয়। আর আইনের শাসন না থাকেলে আপনার বৈধতা থাকবেনা।
রাজনীতি থেকে মানুষের মন উঠে যেতে যেতে এমন হয়েছে যা তারা আমাদের ভোট দিবে কিন্তু আমাদের জন্য জান দিবে না। এটা শুধু বিএনপির না আওয়ামীলীগের বেশি। কারণ আওয়ামীলীগ রাজনৈতিক দেউলিয়াত্বের মধ্যে দিয়ে যাচ্ছে।
তিনি আরও বলেন, আজ থেকে আড়াই-তিন বছর আগে তোফায়েল আহম্দে, রাশেদ খান মেনন সাহেবরা মন্ত্রনালয় প্রত্যাখ্যান করে দিয়েছিল। এবং তোফায়েল আহমেদ সাহেব এত কান্নাকাটি করেছেন যা বাংলা সিনেমায় শাবানাও এত কান্না করেনি।
তোফায়েল আহমেদ ও রাশেদ খান মেননকে নিয়ে তিনি আরও বলেন, এরাই দুই বছর পর কি ওষুধ খেলেন যাতে আওয়ামীলীগের কেবিনেট মন্ত্রী হয়ে গেলেন। রাশেদ খান মেনন, তোফায়েল আহম্দে, ইনু সাহেব, আমু সাহেব, শেখ সেলিম সাহেবরা যদি কেবিনেটে না থাকত আর এদের মধ্যে যদি কেউ জাতীয় সংসদে দাড়িয়ে বলত একি মাগুরার নির্বাচন, এর জন্য কি স্বাধীনতা নির্বাচন, এটাই কি সোনার বাংলা। এই কথাকে কাউন্টার করার মত কোন নেতা আওয়ামীলীগের নেই। দায়দায়িত্ব রাজনীতিবীদেরই নিতে হবে। মাছের পচন ধরে মাথা থেকে।

https://www.youtube.com/watch?v=RWE98o4vE6s

https://www.youtube.com/watch?v=iSfJDgzV7Xs

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া