adv
২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ঘাতক পুত্রের হাতে মা খুন

ডেস্ক রিপোর্ট : হবিগঞ্জের চুনারুঘাটে ঘাতক পুত্র সফিকের হাতে মা হালেমা খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে চুনারুঘাট উপজেলার মিরাশী গ্রামে। জানা যায়, উপজেলার রাজাকোনা গ্রামে বেড়ানী থেকে নিজ বাড়ী ফেরার পথে গতকাল মঙ্গলবার দুপুরে তারাসুল গ্রামে আজগর আলীর বাড়ীর সামনে বৃদ্ধা মা পৌছামাত্র পথিমধ্যে থাকা মিরাশী গ্রামের মরম আলী ওরফে (ডুপি লাগাউরা) এর পুত্র সফিক মিয়া (৩২) আপন মা মোছাঃ হালেমা বানু (৬০) কে ধান কাটার ধারালো কাঁচি দিয়ে মার পেঁটে আঘাত করে। 
পুত্রের আঘাতে মা ঘটনাস্থলেই মারা যায়। নিহত মাকে ঘাতক পুত্র রিক্সাযোগে প্রায় ১ কিঃ মিঃ দূরে মিরাশী গ্রামে তার নিজ বসত ঘরে ফেলে রেখে ঘাতক পুত্র সফিক পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন খবর পেয়ে ছুটে আসে নিহত বৃদ্ধার পাশে। খবর পেয়ে চুনারুঘাট থানার এস.আই আব্দুল মালিক সহ একদল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে। সরেজমিনে তদন্ত ও ছুরতহাল রিপোর্ট তৈরি করে এবং মৃত হালেমা বানুর লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে লাশ প্রেরণ করে।
স্থানীয় সূত্রে জানা যায়, কিছুদিন পূর্বে হালেমা বানু তার মেয়েকে জমি কাগজ করে দেওয়ার ব্যাপারে পুত্রের সাথে মা-ছেলের মধ্যে সংসারে বিরোধ চলে আসছিল। এতে মা রাজাকোনা গ্রামে বেড়াতে চলে যায়। সেখানে সপ্তাহ দিন অবস্থান শেষে গতকাল সকালে নিজ বাড়ি ফেরার পথে ঘাতক পুত্রের হাতে বৃদ্ধা মা হালেমা বানু খুন হয়েছে। এখন পর্যন্ত এ ব্যাপারে কোনো মামলা হয়নি। 

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া