adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বেনাপোলে আ’লীগের দুই গ্র“পের সংঘর্ষে গুলিবিদ্ধ ১

বেনাপোলে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ ১ডেস্ক রিপোর্ট : যশোরের বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর বাঁওড় দখলকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দু’গ্র“পের সংঘর্ষে কুমড়ো (৪২) নামে এক যুবলীগকর্মী গুলিবিদ্ধ হয়েছেন। বেনাপোলের ধান্যখোলা বাজারে সোমবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে।
কুমড়ো বেনাপোল পোর্ট থানার উত্তর ধান্যখোলা গ্রামের আমীর ফকিরের ছেলে।
স্থানীয়রা জানান, তিন দিন ধরে বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বেনাপোল পৌরসভার মেয়র গ্রুপের সমর্থক মিজানুর রহমান এবং সাধারণ সম্পাদক মফিজুরের সমর্থকদের মধ্যে বাহাদুরপুর বাঁওড় দখল নিয়ে দফায় দফায় বোমা বিস্ফোরণ, ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষ চলে আসছিল। 
এ ঘটনায় রবিবার মিজানুর গ্র“পের ২ নারীসহ ৫ জন আহত হন। আহতের মধ্যে শাহজাহান (৫৫), শিমুল (২৪) ও নাসির উদ্দিনকে (৪২) চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে নাসিরের অবস্থা আশঙ্কাজনক।
এর জের ধরে সোমবার সকালে মিজানুর গ্রুপের লোকজন বিভিন্ন স্থানে মফিজুর গ্র“পের লোকজনকে খোঁজ করতে থাকে। কয়েকজনকে মারপিটও করা হয়। বিকেলে আবারও দু’গ্রুপের সংঘর্ষ হলে মিজান গ্রুপের সমর্থক যুবলীগকর্মী কুমড়ো গুলিবিদ্ধ হন। তিনি যশোর সদর হাসপাতালে চিকিতসাধীন।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান জানান, গুলিবিদ্ধ হওয়ার ঘটনা শুনে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশি টহল অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া