adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হেফাজতের হরতাল বৃহস্পতিবার

sdfgনিজস্ব প্রতিবেদক : লতিফ সিদ্দিকীকে গ্রেপ্তারের দাবীতে বৃহস্পতিবার সারা দেশে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে হেফাজতে ইসলাম। ইসলামী ঐক্যজোট এ হরতাল কর্মসূচিতে সমর্থন দিয়েছে। এছাড়া রাজধানীর বায়তুল মোকারমের সামনে বিক্ষোভ মিছিল করেছে তারা।
এদিকে কয়েকটি গ্রেপ্তারি পরোয়ানা মাথায় নিয়ে দেশে ফেরা সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের বহিষ্কৃত নেতা আব্দুল লতিফ সিদ্দিকী এমপি আজ সকালে আগাম জামিন নেয়ার জন্য হাইকোর্টে গেছেন। তিনি বর্তমানে হাইকোর্টে অবস্থান করছেন। তবে হাইকোর্টের কোন বেঞ্চে তিনি জামিন আবেদন করবে তা এখনও জানা যায়নি।
এর আগে রোববার রাত ৮টা ৪০ মিনিটে এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে বিমানবন্দরে অবতরণ করেন তিনি। গ্রেপ্তারি পরোয়ানা থাকলেও লতিফ সিদ্দিকীকে এ সময় গ্রেপ্তার করা হয়নি। গত ২৮ সেপ্টেম্বর নিউইয়র্কের জ্যাকসন হাইটসের একটি হোটেলে নিউইয়র্কে বসবাসরত টাঙ্গাইলবাসীর সঙ্গে মতবিনিময় কালে হজ নিয়ে দেয়া বক্তবে দেশ জুড়ে সমালোচিত হন। দেশের বিভিন্ন ইসলামী রাজনৈতিক দলগুলো তাকে গ্রেপ্তারের দাবী জানায়। এ বক্তব্যে তার নিজ দল আওয়ামী লীগের নেতাকর্মীরা ক্ষুব্ধ হন। এবং তাকে আওয়ামী লীগ থেকেও বহিস্কার করা হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া