adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এমপি বদির ভাগিনা গ্রেফতার হলো ইয়াবাসহ

1416843627ডেস্ক রিপোর্ট : কক্সবাজার বিমান বন্দরে যাত্রীদের তল্লাশি করে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ ঘটনায় এমপি আবদুর রহমান বদির ভাগিনাসহ ছয়জনকে আটক করা হয়েছে। সোমবার বিকালে এ ঘটনা ঘটে। আটকৃতরা ইউনাইটেড এয়ারওয়েজের একটি বিমানে কক্সবাজার থেকে ঢাকা যাচ্ছিল।
আটককৃতরা হলেন- উখিয়া টেকনাফের বহুল আলোচিত সরকার দলীয় এমপি আবদুর রহমান বদির ভাগিনা ও টেকনাফের পল্নান পাড়ার শওকত আলীর ছেলে নাহিদুল ইসলাম, টেকনাফ উপজেলার ছোট হাবিব পাড়ার মৃত আব্দুর শুক্কুরের ছেলে আবুল কালাম (৪৮), তার স্ত্রী মমতাজ বেগম (৪০), তাদের মেয়ে নাছিমা আক্তার (১৮) ও নছিমা আক্তার (২১) এবং কক্সবাজার শহরের তারাবনিয়ারছড়ার মোহাম্মদ হোসেনের ছেলে সাইফুল ইসলাম।
কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি আবুল হোসাইন দেওয়ান জানান, সিভিল এভিয়েশন কর্তৃপক্ষের সহযোগিতায় উক্ত যাত্রীদের শরীর তল্লাশি করে উক্ত ইয়াবাসহ তাদের আটক করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।
এদিকে ইয়াবাসহ সরকার দলীয় এমপি আবদুর রহমান বদির ভাগিনা আটকের ঘটনায় বিব্রত অবস্থায় পড়েছে কক্সবাজার জেলা পুলিশ। এনিয়ে আলোচনার জন্য সোমবার রাত ৯টায় জরুরী বৈঠকে বসেছেন কক্সবাজার জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তারা। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া