adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হিমু’র দ্বিতীয় অপেক্ষা

বিনোদন প্রতিবেদক : ক্যারিয়ারের শুরু থেকেই টিভি নাটকে নিয়মিত কাজ করে আসছেন অভিনেত্রী হোমায়রা হিমু। নাটকের শুটিং নিয়ে বরাবরই ব্যস্ত তিনি। শুরুর দিকে নিজের অভিনীত নাটক প্রচার হওয়া নিয়ে প্রবল আগ্রহ কাজ করলেও এখন তেমনটি নেই তার। কারণ, একসঙ্গে এত নাটক প্রচার হয় যে, সময়ই করে উঠতে পারেন না সব ক’টি দেখার জন্য। 
অবশ্য নিজের অভিনীত চলচ্চিত্র মুক্তি নিয়ে বেশ আগ্রহী তিনি। এ প্রসঙ্গে হিমু জানান, তার প্রথম ছবি ‘আমার বন্ধু রাশেদ’ ছবিটি মুক্তির আগে যেমন উৎকণ্ঠা ছিল এবার দ্বিতীয় ছবি ‘এক কাপ চা’ বেশ অপেক্ষার প্রহর গুনছেন তিনি। শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে হিমু অভিনীত এ চলচ্চিত্রটি। এ প্রসঙ্গে তিনি বলেন, নাটকে তো নিয়মিত কাজ করছি। এখন তেমন একটা ফিলিং নেই বললেই চলে। কিন্তু চলচ্চিত্রের বেলা ঠিক তার উল্টো। প্রথম ছবি ‘আমার বন্ধু রাশেদ’ মুক্তির আগে যেমন অনেক এক্সাইটেড ছিলাম এবার তাই। সামনেই আমার দ্বিতীয় চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে। ছবিটি নিয়ে বেশ আশাবাদী আমি। তবে এবার একটু ভিন্ন মেজাজে আছি। কারণ এতে মৌসুমী আপু, ফেরদৌস ভাই ও ঋতুপর্ণার মতো তারকাদের সঙ্গে অভিনয় করেছি। এটি সত্যিই পরম সৌভাগ্য আমার জন্য। এদিকে বর্তমানে একাধিক টিভি নাটকে নিয়মিত অভিনয় করছেন হিমু। এগুলো হলো- ‘হাটখোলা’, ‘সংঘাত’, ‘ডিবি’ ও ‘জীবনের অলিগলি’। এছাড়া শিগগিরই আরও কয়েকটি নতুন ধারাবাহিকে অভিনয় করার কথা রয়েছে বলে জানান তিনি। অভিনয়ের পাশাপাশি প্রযোজনায়ও নাম লিখিয়েছেন হিমু। 
বেশ কয়েক মাস আগে ‘ভালবাসি অথবা বাসি ভাল’ নামে একটি টেলিফিল্মের প্রযোজক হিসেবে কাজ করেছেন। অবশ্য সেটি এখনও প্রচারে আসেনি। অন্যদিকে আজ হিমুর জন্মদিন। বিশেষ এ দিনে তেমন কোন আয়োজন নেই বলেই জানান তিনি। শুটিংয়েই ব্যস্ত থাকতে হবে তাকে। হিমু বলেন, প্রতি বছরই কোন না কোন আয়োজন থাকে। কিন্তু এবার একেবারে ব্যস্ততার মধ্যেই থাকতে হবে। জন্মদিনটি শুটিংয়ের মধ্যেই কাটবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া