adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রুনির গোলে জিতল ম্যানইউ

Rooney রুনির গোলে জিতল ম্যানইউস্পোর্টস ডেস্ক : উইকেন্ড শুরুর আগের সন্ধ্যাটা ফুটবল বিনোদনেই সময় কাটিয়েছে লন্ডনের মানুষ। যে কারণে উত্তাপ না থাকলেও এমিরেটসে আর্সেনাল বনাম ম্যানইউ লড়াই দেখতে হাজির হয়েছিল প্রায় ৬০ হাজার দর্শক। তবে স্বাগতিকদের হতাশই করলেন সফরকারী দলের অধিনায়ক ওয়েন রুনি। তার গোলেই শেষ পর্যন্ত আর্সেনালের বিপক্ষে ২-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ল ম্যানচেস্টার ইউনাইটেড।
২-১ ব্যবধানে জয় হলেও গোল কিন্তু একটি দিয়েছে ম্যানইউ। ম্যাচের মোট তিন গোলের বাকি দুটি দিয়েছে আর্সেনাল। কিন্তু মূল ব্যাপার হচ্ছে আর্সেনালের কিয়েরন গিবস নিজেদের জালে বল জড়িয়েই দলের সর্বনাশ ডেকে আনেন।
স্বাগতিক আর্সেনালের জাল খুঁজেই পাচ্ছিল না লুই ফন গালের শিষ্যরা। প্রথমার্ধ কেটেছে গোলশুন্য। তবে দ্বিতীয়ার্ধের ১০ মিনিট যেতে না যেতেই নিজেদের জালে বল জড়িয়ে দেন কিয়েরন গিবস। ফলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় ম্যানইউ। এই ব্যবধানেই ম্যাচ শেষ হওয়ার দিকে এগিয়ে যাচ্ছিল।
তবে খেলা শেষ হওয়ার ৫ মিনিট আগে, অর্থাত ৮৫ মিনিটে এঞ্জেল ডি মারিয়ার কাছ থেকে বল পেয়ে বক্সের মাঝখান থেবে বাম পায়ের দুর্দান্ত এক শট নেন রুনি। সেটাই জড়িয়ে যায় আর্সেনালের জালে। রুনির এই গোলেই জয় নিশ্চিত হয় ম্যানইউর।
কারণ, খেলা শেষ হওয়ার কয়েক মুহূর্ত আগে একটি গোল শোধ করে দেয় আর্সেনালের অলিভার জিরুড। মাইকেল আরটেতার কাছ থেকে বল পেয়ে বক্সের বাম পাশ থেকে বাঁ পায়ের শটে ম্যানইউর জালে বল জড়ান জিরুড।
এই জয়ে ১২ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে এক লাফে তালিকায় সাত নম্বর থেকে চার নম্বরে উঠে এল ম্যানইউ। আর ১২ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে নেমে গেল আর্সেনাল।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া