adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ময়না তদন্তের রিপোর্ট – ডা. শামারুখ আত্মহত্যা করেছেন

mahjabin_sm_213106464নিজস্ব প্রতিবেদক : সংসদ সদস্য টিপু সুলতানের পুত্রবধূ ডা. শামারুখ মেহজাবিন সুমির ময়না তদন্তের রিপোর্ট পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তদন্তের রিপোর্টে আত্মহত্যার কথা উল্লেখ করা হয়েছে।
রোববার (২৩ নভেম্বর) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগের সহকারী অধ্যাপক সোহেল মাহমুদ এ তথ্য নিশ্চিত করেন।
সোহেল মাহমুদ বলেন, আমরা সুমির গলা থেকে টিস্যু (কোষ) সংগ্রহ করে হিস্টোপ্যাথলজিতে পাঠাই। প্যাথলজি বিভাগ রিপোর্ট সম্পন্ন করে আমাদের পাঠিয়েছে। রোববার দুপুর সাড়ে ৩টায় আমরা রিপোর্ট ধানমন্ডি থানার কনস্টেবল হুমায়ুনের কাছে হস্তান্তর করেছি। রিপোর্ট পর্যবেক্ষণ করে আমরা জেনেছি, এটি আত্মহত্যা।
এদিকে রিপোর্ট প্রত্যাখান করে শামারুখের বাবা নুরুল ইসলাম বলেন, আগেই আশঙ্কা করেছিলাম ময়নাতদন্তের এরকম সাজানো রিপোর্ট দেওয়া হবে। আমরা পুনরায় ময়নাতদন্তের জন্য আবেদন করবো। গত ১৩ নভেম্বর রাজধানীর ধানমন্ডির ৬ নম্বর রোডের ১৪ নম্বর বাসা থেকে হলি ফ্যামিলি মেডিকেল কলেজের ইন্টার্ন ডা. মেহজাবিনের লাশ উদ্ধার করা হয়। এ বাসায় মেহজাবিন তার শ্বশুর টিপু সুলতান, শাশুড়ি ও স্বামী হুমায়ুন সুলতান সাদাব বসবাস করতেন। পারিবারিক কলহের জের ধরে শ্বশুর-শাশুড়ি তাকে হত্যা করেন বলে অভিযোগ করেন সুমির বাবা নুরুল ইসলাম। এ ঘটনায় মামলাও করা হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া