adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি : ৫ আ.লীগ নেতা বহিষ্কার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা (ফাইল ফটো)ডেস্ক রিপোর্ট : প্রধানমন্ত্রী ও দলীয় প্রধান শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করায় টাঙ্গাইলের বাসাইলে ৫ আওয়ামী লীগ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।
রোববার উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম এ মান্নান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে ওই সিদ্ধান্তের কথা জানানো হয়।
বহিষ্কৃতরা হলেন : উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য হাজি মতিয়ার রহমান গাউস, তথ্য ও গবেষণা সম্পাদক মো. রতন মিয়া, কার্যনির্বাহী সদস্য আবু হানিফ মিয়া, কাউলজানী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউল গণি হাবিব ও পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. জাহাঙ্গীর হোসেন।
সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বহিষ্কৃতরা গত ২৯ মে টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের উপনির্বাচনে দলীয় প্রার্থী অনুপম শাহজাহান জয়ের বিরুদ্ধে নির্বাচনী জনসভায় আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে অশালীন ও কটূক্তিপূর্ণ মন্তব্য করেন। এতে দলীয় প্রার্থী ও দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়।
এ দিকে দীর্ঘদিন সম্মেলন না হওয়ায় বাসাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন চলছে ভারপ্রাপ্ত দিয়ে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া