adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোমানিয়ান সুন্দরীকে নিজের প্রেমিকা পরিচয় দিলেন সালমান খান

বিনোদন ডেস্ক : টিনসেল টাউনে জোর গুঞ্জন, রোমানিয়ান সুন্দরী লুলিয়া ভান্তুর নাকি সালমান খানের প্রেমিকার তালিকায় নবতম সংযোজন। বোন অর্পিতার বিয়েতে লুলিয়াকে নাকি নিজের গার্লফ্রেন্ড বলে সবার সঙ্গে আলাপ করিয়ে দিয়েছেন সালমান।
অর্পিতার বিয়েতে উপস্থিত খান পরিবারের ঘনিষ্ঠজন জানিয়েছেন, ছোট বোনের বিয়েতে সারাক্ষণ লুলিয়ার সঙ্গেই ছিলেন দাদা সালমান। ওই সূত্রের দাবি, প্রথমে জ্যাকলিন ফার্নান্ডেজ ও পরে ডেইজি শাহের সাথে নাম জুড়ে বলিউডে যতই গুজব রটুক না কেন, সালমান আসলে লুলিয়ার প্রেমেই পড়েছেন। সালমানের পরিবারের সঙ্গেও লুলিয়ার সম্পর্কও নাকি দারুণ।
 
সূত্রের দাবি, অর্পিতার বিয়ে চলাকালীন বান্দ্রায় সালমানের বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট থেকে ঢিল ছোঁড়া দূরত্বে একটি ফাইভ স্টার হোটেলে অবস্থান করছিলেন লুলিয়া। ‘প্রেমিকা’-র হোটেলের সমস্ত বিলই নাকি মিটেয়েছেন স্বয়ং সালমান।
লুলিয়াকে ডেট করছেন সালমান- কিছুদিন আগেই পেজ থ্রির হেডলাইন জুড়ে ছিল এই খবর। তবে তাদের রোমান্সে ইতি পড়ার খবরও প্রকাশ পেয়েছিল কয়েকদিন আগে। তবে অর্পিতার বিয়েতে উলটে গেল সব হিসাব নিকাশই। ফের সালমানের সঙ্গে জুড়ে গেল লুলিয়ার নাম।
মার্চ মাসে এক সাক্ষাতকারে সালমান বলেছিলেন, ‘আমি এখন জীবনের এক সন্ধিক্ষণের মধ্যে দিয়ে যাচ্ছি। আমার ভাল লাগছে এই সময়টা। ১৫ বছর বয়সের পর থেকে আমার জীবনে কোনো সন্ধিক্ষণ আসেনি। গত আড়াই বছর ধরে আমি শুধু দীর্ঘশ্বাস ফেলেছি। এবার দীর্ঘশ্বাস ফেলা বন্ধ করার সময় এসেছে। আমার জীবনে খুব তাড়াতাড়ি কিছু পরিবর্তন আসতে চলেছে। আমি মানবিকতায় বিশ্বাস করি। আমি ইসলামের সঙ্গে সঙ্গে ক্রিশ্চানিটি পালনের চেষ্টা করি। সাধ্য মত সঠিক পথে চলার চেষ্টা করি। আমি চিরকালই সৌভাগ্যবান। আমার বাবা পাঠান, মা হিন্দু, দ্বিতীয় মা ক্যাথলিক। আমার বোনের বর পাঞ্জাবি। ভাবছি বাইরের কাউকেই বিয়ে করব।’
যদিও অর্পিতার নাকি সালমানের সাথে লুলিয়ার সম্পর্ক নিয়ে জোরদার আপত্তি আছে। সালমানের আদরের বোনের ধারণা বলিউডে ক্যারিয়ার তৈরি করতে লুলিয়া সালমানকে সিঁড়ি হিসেবে ব্যবহার করতে চাইছেন। ইতোমধ্যেই সালমানের অপর ভগ্নীপতি অতুল কুলকার্নির নয়া প্রোজেক্ট ‘ও তেরি’-তে জায়গা করে নিয়েছেন এই বিদেশিনী।
 
বলিউড কি আর একটা ঝলমলে ফ্যাট ওয়েডিং-এর প্রস্তুতি নিচ্ছে? ঠিকঠাক উত্তর না পাওয়া অবধি এখন শুধু অনুমান আর অপোই ভরসা সালমানের তাবড় ভক্তকুলের।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া