adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘এইচটি ইমাম বিএনপির লোক- গায়ে হাত দিলে খবর আছে’

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম বিএনপির লোক দাবি করে বিএনপি চেয়ারপারসনের প্রেসসচিব মারুফ কামাল খান সোহেল বলেছেন, ‘এইচটি ইমাম আমাদের লোক। তার গায়ে হাত দেবেন না। তার গায়ে হাত দিলে খবর আছে, পরিনতি ভালো হবে না।
শনিবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল আয়োজিত বিএনপির সিনিয়ার ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের ৫০তম জš§দিন উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন। ক্ষমতাসীনদের উদ্দেশে মারুফ কামাল খান বলেন, ‘বিএনপিকে ভাঙার ষড়যন্ত্র করছেন। বিএনপি থেকে দু-চার জন নেতাকে ভাগিয়ে নেয়ার চেষ্টাও করছেন। কিন্তু কোনো লাভ হবে না।’
তিনি বলেন, ‘বেগম খালেদা জিয়া প্রধানমন্ত্রী কিংবা ক্ষমতার জন্য আন্দোলন করছেন না। দেশের মানুষের মুক্তি ও গণতন্ত্র রক্ষার জন্য আন্দোলন করছেন। কারণ দেশে কোনো শান্তি নেই। দেশের মানুষের নিরাপত্তা নেই। সোহেল বলেন, ‘তারেক রহমান সুস্থ হয়ে দেশে ফিরবেন। তিনি এ সরকারের ষড়যন্ত্রকে ভয় পান না। এর চেয়েও কঠিন সময়ে তিনি দেশে ছিলেন। তিনি দেশে ফিরে দেশের গণতন্ত্র ও স্বাধীনতা রক্ষায় কাজ করবেন।
আয়োজক সংগঠনের সভাপতি হাবিব উন নবী খান সোহেলের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক শফিউল বারী বাবু প্রমুখ। আলোচনা সভা পরিচালনা করেন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মীর সরফত আলী সপু।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া