adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘ইমামকে নিয়ে মারুফের বক্তব্য বিএনপির কৌশল’

HT-IMAM ইমামকে নিয়ে মারুফের বক্তব্য বিএনপির কৌশলনিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম বিএনপির লোক দাবি করে দলটির চেয়ারপারসনের প্রেসসচিব মারুফ কামাল খান সোহেলের বক্তব্যকে তাদের কৌশল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নূহ উল আলম লেনিন।
‘এইচটি ইমাম আমাদের লোক। তার গায়ে হাত দেবেন না। তার গায়ে হাত দিলে পরিনতি ভালো হবে না। সব জায়গাতে আমাদের লোক আছে। কখন, কোথায় সত্য প্রকাশ হয়ে যাবে বলতে পারবেন না। সত্য প্রকাশের জন্য আরো এইচটি ইমাম রয়েছে। তারাও একে একে সত্য ফাঁস করে দেবে।’ শনিবার দুপুরে মারুফ কামাল খান সোহেলের এমন বক্তব্যের পর আওয়ামী লীগ নেতাদের প্রতিক্রিয়া নেয়া হয়।
প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নূহ উল আলম লেনিন বলেন, ‘এটা রাজনৈতিক বক্তব্য। এ বক্তব্য মারুফ কামালের নয়, তার প্রভুদের। আসলে ইমামের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্যই এমন কথা বলছেন তিনি।’
লেনিন বলেন, ‘আজকে যদি এইচটি ইমামের বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ করা হয় তাহলে কালকে থেকে বিএনপির নেতারা বলবে সত্য কথা বলে দিয়েছে বলেই তার বিরুদ্ধে আওয়ামী লীগ এ কাজ করেছে। তবে প্রতিক্রিয়া নিতে গেলে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত উল্টো এইচটি ইমামকে এক হাত নিলেন। তিনি বলেন, ‘এইচটি ইমাম সাহেব তো কথায় কথায় সংবাদ সম্মেলন করেন। দেখি ওনি এ কথার (মারুম কামাল খান সোহেলের বক্তব্য) কী জবাব দেন। তারপর না হয় আমরা এ বিষয়ে কথা বলবো। আগে এইচটি ইমামের পক্ষ থেকেই এর জবাব দেয়া উচিত।
আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, ‘মারুফ কামাল এমন কোনো লোক নয় যে তার কথার জবাব দিতে হবে।’
এ প্রসঙ্গে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামের বক্তব্য নেয়ার জন্য তার ব্যক্তিগত ফোন করেও পাওয়া যায়নি।
প্রসঙ্গত, শনিবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল আয়োজিত বিএনপির সিনিয়ার ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের ৫০তম জš§দিন উপলক্ষে আলোচনা সভায় এইচটি ইমামকে বিএনপির লোক দাবি করেন মারুফ কামাল খান সোহেল।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া