adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আ’লীগ-যুবলীগ সংঘর্ষে নিহত ১

ছবি: প্রতীকীডেস্ক রিপোর্ট : সিলেটের শাহজালাল বিশ্ব বিদ্যালয়ে ছাত্র লীগের দুই গ্র“পের সংঘর্ষে একজন নিহত হওয়ার ঘটনা চব্বিশ ঘন্টা পার না হতেই ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সঙ্গে অংগ সংগঠন যুব লীগের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও সাতজন আহত হয়েছে। কুমিল্লার তিতাস উপজেলায় এ ঘটনা ঘটে। শুক্রবার দুপুর সোয়া ১টা থেকে পৌনে ২টা পর্যন্ত আধিপত্য বিস্তার নিয়ে উপজেলার কলাকান্দি গ্রামে এ সংঘর্ষ হয়। 
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, স্থানীয় কলাকান্দি ইউনিয়ন যুবলীগ নেতা ইব্রাহিম ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুল্লাহ বাহার গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। দুপুরে ওই বিরোধের জের ধরে দুই গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। 
সংঘর্ষের একপর্যায়ে ইউনিয়ন আওয়ামী লীগের নেতা রেজাউল করিম সেন্টু (৪৪) টেঁটাবিন্ধ হয়ে নিহত হয়। এছাড়া দুই পক্ষের সাত নেতাকর্মী আহত হয়।
তাতক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি। এদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।  তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া