adv
২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শাবিতে সংঘর্ষে জড়িতদের ছাত্রলীগ বানিয়েছে সাংবাদিকরা

Sylhet-Pic শাবিতে সংঘর্ষে জড়িতদের ছাত্রলীগ বানিয়েছে গণমাধ্যমনিজস্ব প্রতিবেদক : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালরেয় (শাবিপ্রবি) সংঘর্ষে জড়িতরা কেউ ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত নয় বলে দাবি করেছে সংগঠনের কেন্দ্রীয় সংসদ।
তাদের অভিযোগ, কিছু গণমাধ্যম এ বিষয়টির সঙ্গে ঢালাওভাবে স্বাধীনতা ও গণতন্ত্রের পূজারি ঐতিহ্যবাহী ছাত্রসংগঠন ছাত্রলীগকে জড়ানোর চেষ্টা করছে। শুক্রবার দুপুর ১২টায় ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মধুর কেন্টিনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন ছাত্রলীগের সভাপতি  এইচ এম বদিউজ্জামান সোহাগ।
তিনি বলেন, ‘নিহত সুমন বাংলাদেশ ছাত্রলীগের সঙ্গে জড়িত ছিল না। সে শাবির শিক্ষার্থীও ছিল না। তাহলে কেন সে শাবি ক্যাম্পাসে এসে সংঘর্ষে জড়ালো- গণমাধ্যমের প্রতি এই প্রশ্ন রাখেন তিনি।
উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে সুমন দাস নামে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির এক শিক্ষার্থী মারা যায়। তিনি শাবি ছাত্রলীগের অঞ্জন-উত্তম গ্রুপের হয়ে ওই ক্যাম্পাসে গিয়েছিলেন।
এদিকে পুলিশ বৃহস্পতিবার রাত থেকেই ছাত্রলীগের নেতাকর্মীদের বাসায় তল্লাশি চালাচ্ছে। শুক্রবার ভোরে নগরীর পাঠানটুলা এলাকায় অভিযান চালিয়ে মহানগর ছাত্রলীগকর্মী শিপলু আহমেদের বাসায় তল্লাশি চালিয়ে ২০টি রামদা, গুলিভর্তি একটি পিস্তল, একটি বন্দুক উদ্ধার করেছে পুলিশ।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া