adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসিবিহীন বার্সেলোনা ভাবা যায় না

সংগৃহীতস্পোর্টস ডেস্ক : আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি বার্সেলোনা ছাড়তে চান, এমন সংবাদের পর কাতালান ক্লাবটির সমর্থকরা হতাশ। আর এমন খবরে চিন্তিত মেসির ক্লাব সতীর্থরাও। হতাশা ছড়িয়ে পরেছে বার্সা ফুটবলার মার্ক বারত্রাকেও।
বার্সেলোনার হয়ে খেলা ২৩ বছর বয়সী বারত্রা বলেন, মেসিকে ছাড়া আমি বার্সাকে কল্পনা করতে পারিনা। আর সবথেকে গুরুত্বপূর্ণ হলো, মেসি সব সময়ই বলে আসছেন বার্সাতেই তিনি তার ক্যারিয়ার শেষ করতে চান। আর আমি সেটাই বিশ্বাস করি। কাতালান ক্লাবটির হয়ে ৩৬ ম্যাচ খেলা এ সেন্টার ব্যাক আরো বলেন, ‘মেসি বার্সাকে সব কিছুই এনে দিয়েছেন। তিনি তরুন বয়স থেকেই এখানে খেলে আসছেন। আর ক্লাবকেও শীর্ষে পৌঁছে দিতে তিনি দারুণ ভূমিকা রেখেছেন। দলের মূল একাদশের জন্য মেসি গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়।
এদিকে মেসির জাতীয় দলের কোচ জেরার্ডো টাটা মার্টিনো বিশ্বাস করেন মেসির সঙ্গে বার্সার শক্ত বন্ধন রয়েছে। যার কারণে তার এই ক্লাব ছেড়ে যাওয়াটা কঠিন হবে। মার্টিনো বলেন, মেসির সঙ্গে বার্সার দারুণ একটি সমন্বয় আছে। তাই আমি মনে করি তার এই ক্লাব ত্যাগ করা সহজ হবে না। বার্সায় সে ভালো আছে। তবে আমি তাকে কোনো উপদেশ দিব না। কারণ প্রত্যেকেরই নিজস্ব একটা স্বাধীনতা আছে।

 

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া