adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গুলি করে হত্যা মিস হন্ডুরাস ও তার বোনকে!

আন্তর্জাতিক ডেস্ক : নিখোঁজ হওয়ার ৬ দিন পর উদ্ধার করা হয়েছে মিস হন্ডুরাস মারিয়া হোসে আলভারাডো (১৯) ও তার বোন সোফিয়া (২৩) এর মৃতদেহ। একটি স্পা’র কাছে তাদের মৃতদেহ মাটিতে পুঁতে রাখা হয়েছিল। বার্তা সংস্থা এপি এ খবর দিয়েছে। তবে আসলেই ওই দুটি মৃতদেহ তাদের কিনা তা নিশ্চিত হতে ফরেনসিক পরীক্ষা করা হচ্ছে। 
এরপরই পুলিশ আনুষ্ঠানিকভাবে জানাবে সব কিছু। এ কথা বলেছেন হন্ডুরাস ন্যাশনাল পুলিশ ডিরেক্টর জেনারেল র‌্যামন সাবিলন। তিনি বলেছেন, তাদেরকে হত্যার জন্য সন্দেহ করা হয় সোফিয়ার প্রেমিক প্লুতারকো রুইজকে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী কর্তৃপক্ষ সান্তা বারবারায় একটি পাহাড়ি এলাকায় একটি নদীর তীর থেকে উদ্ধার করা হয়েছে। গত বৃহস্পতিবার ওই দু’বোন রুইজের জন্মদিন উদযাপন করতে গিয়েছিলেন। তার পর থেকে তারা নিখোঁজ। ধারণা করা হচ্ছে, ওইদিন রাতেই তাদেরকে গুলি করে হত্যা করা হয়েছে। এরপর নদীর তীরে পুঁতে রাখা হয়েছে। ওই পুলিশ কর্মকর্তা বলেছেন, তাদের ধারণা হত্যার পর ওই দুটি মৃতদেহ দ্রুততার সঙ্গে মাটিতে পুঁতে রাখা হয়, যাতে তা তাড়াতাড়ি পচে যায়। 
অভিযোগ করা হয়েছে যে, রুইজ তার প্রেমিকা সোফিয়াকে গুলি করে হত্যা করেছে। কারণ, অন্য এক ব্যক্তির সঙ্গে তিনি নাচছিলেন। তা নিয়ে দু’জনের মধ্যে তীব্র বাকবিতন্ডা হয়। এরপরই একটি পিস্তল বের করে প্রথমে সে গুলি করে সোফিয়াকে। এ অবস্থা দেখে পালিয়ে যেতে চেষ্টা করেন মিস হন্ডুরাস। তখনই সে তাকেও গুলি করে। এর পরের দিন সকালে অস্বাভাবিক আচরণ করতে থাকে রুইজ। আলভারাডো গত এপ্রিলে মিস হন্ডুরাস নির্বাচিত হন। আগামী মাসে লন্ডনে অনুষ্ঠিত হওয়ার কথা মিস ওয়ার্ল্ড প্যাজেন্ট। সেই অনুষ্ঠানে যোগ দিতে তার লন্ডনে যাওয়ার কথা ছিল এ সপ্তাহেই। কিন্তু এ কথা জানার পরই ওই প্রতিযোগিতার এক প্রতিনিধি ঘটনার নির্মমতা বর্ণনা করে বলেছেন, এ বছর প্রতিযোগিতায় অংশ নিতে পারছে না হন্ডুরাস।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া