adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গা গরমের ম্যাচেও হেরে গেলো জিম্বাবুয়ে

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে মাঠে নামার আগে গা গরমের ম্যাচটিও জিততে পারলো না জিম্বাবুয়ে। বিসিবি একাদশের কাছে বড় ব্যবধানে হেরেছে অতিথিরা। আজ বুধবার বোলারদের দাপটে জিম্বাবুয়েকে ৮৮ রানে হারায় বিসিবি একাদশ।
চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে শেষ বলে অলআউট হওয়ার আগে ২৮২ রান করে বিসিবি একাদশ। সর্বোচ্চ ৬১ রান করেন জাতীয় দল থেকে বাদ পড়া নাসির হোসেন। তার ৬২ বলের ইনিংসটি গড়া ৩টি চার ও ২টি ছক্কায়। এছাড়া শামসুর রহমান ৪৯, শুভাগত হোম চৌধুরী ৪০ ও আবুল হাসান ৩৩ রান করেন। হাসানের ১৬ বলের ইনিংসটি ৪টি ছক্কা সমৃদ্ধ। ৪৪ রানে ৪ উইকেট নিয়ে জিম্বাবুয়ের সেরা বোলার অনিয়মিত পেসার ভুসি সিবান্দা।
জবাবে ৪৫ ওভার ৩ বলে ১৯৪ রানে অলআউট হয়ে যায় জিম্বাবুয়ে।
সর্বোচ্চ ৫০ রান করেন ওয়ানডে দলে যোগ দেয়া টিমিসেন মারুমা। দ্বিতীয় সর্বোচ্চ ৪৪ রান আসে সিকান্দার রাজার ব্যাট থেকে। এছাড়া আর কেউ ভালো করতে না পারায় দুইশ’ রানও করতে পারেনি অতিথিরা। বিশেষজ্ঞ কোনো স্পিনার ছিল না বাংলাদেশ দলে। অনিয়মিত দুই স্পিনার সাব্বির রহমান (২) ও নাসির (১) নেন তিন উইকেট। স্বাগতিক দলের তিন পেসার শফিউল ইসলাম, মোহাম্মদ শহীদ ও আবুল হাসান নেন দুটি করে উইকেট। চট্টগ্রামেই শুক্রবার ও রোববার হবে সিরিজের প্রথম ও দ্বিতীয় ওয়ানডে। শেষ তিনটি ওয়ানডে হবে মিরপুরে ২৬ ও ২৮ নভেম্বর এবং ১ ডিসেম্বর।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া