adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঢাকা-কলকাতার শিল্পীদের ক্রিকেট খেলা

বিনোদন ডেস্ক : ঢাকা ও কলকাতার চলচ্চিত্র শিল্পীদের মধ্যে ক্রিকেট খেলার আয়োজন করতে দুই বিশিষ্ট অভিনেতা আহমেদ শরীফ ও নাদের খান এখন কলকাতায়। আগামী ৯ই জানুয়ারি সম্ভাব্য একটি তারিখ নিয়ে তারা কলকাতায় সভা করেছেন টালিগঞ্জের মেগাস্টার প্রসেনজিত, রজতভ দত্ত, আবীর চ্যাটার্জিসহ অনেকের সঙ্গে। 
তারা ঢাকায় শিল্পীদের সঙ্গে ক্রিকেট খেলতে রাজি হয়েছেন বলে কলকাতা থেকে মুঠোফোনে জানিয়েছেন আহমেদ শরীফ নিজেই। তিনি জানান, বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম কিংবা মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে এই খেলা আয়োজন করা হবে। খেলা শেষে হবে দুই বাংলার শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। আহমেদ শরীফ জানান, কলকাতায় শিল্পীদের সঙ্গে কথাবার্তা চলছে। সম্ভাব্য তারিখ ৯ই জানুয়ারি নিয়েও কথা হয়েছে। দুয়েক দিনের মধ্যে সবকিছু চূড়ান্ত হবে। তিনি বলেন, আমি এবং নাদের খান একটা সুখবর নিয়েই ঢাকা ফিরবো। আহমেদ শরীফ বলেন, দুই বাংলার প্রযোজক পরিচালক শিল্পী মিলেমিশে সিনেমা বানাচ্ছেন। সম্পর্কটা দিনে দিনে গভীর হচ্ছে। 
বন্ধুরাষ্ট্রের শিল্পীদের সঙ্গে বিরাজমান বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও জোরদার করার লক্ষ্যেই আমরা এ উদ্যোগ গ্রহণ করেছি। ইভেন্ট ম্যানেজমেন্ট সুপারস্টার এবং মানবতার জন্য আমরা এক্ষেত্রে আমাদের সহযোগিতা করবে। আশা করছি আমরা একটা জমজমাট ক্রিকেট ম্যাচ ও জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান উপহার দিতে পারবো।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া