adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সংবাদ সম্মেলনে এইচটি ইমাম – আইনশৃঙ্খলা বাহিনীর সাহায্য চেয়ে অপরাধ করিনি

নিজস্ব প্রতিবেদক : ৫ই জানুয়ারির নির্বাচনে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে আইনশৃঙ্খলা বাহিনীর সাহায্য চেয়েছিলেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম। তিনি বলেছেন, আইনশৃঙ্খলা বাহিনীর সাহায্য চাওয়া কোন অপরাধ নয়। তার বক্তব্যের অপব্যাখ্যা দিয়ে তাকে হেয় করা হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। তার বক্তব্যের যে দুটি বিষয়ে নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছে পুরো ৪৭ মিনিটের বক্তব্য শুনলে সে ভুল বোঝাবুঝির অবসান হবে জানান তিনি। 
আজ সকালে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির কার্যালয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বক্তব্যের ব্যাখ্যা দিতে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। উল্লেখ্য, গত বুধবার ছাত্রলীগের এক সভায় এইচটি ইমাম ৫ই জানুয়ারির নির্বাচন সম্পর্কে বলেন, নির্বাচনের সময় বাংলাদেশ পুলিশ ও প্রশাসনের যে ভূমিকা, নির্বাচনের সময় আমি তো প্রত্যেকটি উপজেলায় কথা বলেছি, সব জায়গায় আমাদের যারা রিক্রুটেড, তাদের সঙ্গে কথা বলে, তাদের দিয়ে মোবাইল কোর্ট করিয়ে আমরা নির্বাচন করেছি। তারা আমাদের পাশে দাঁড়িয়েছেন, বুক  পেতে দিয়েছেন। 
ওই বক্তব্যের ব্যাখ্যা দিয়ে এইচটি ইমাম বলেন, ৫ই জানুয়ারির নির্বাচন ঠেকাতে বিএনপি-জামায়াত দেশব্যাপী তাণ্ডব চালিয়েছিল। স্কুল-কলেজ পুড়িয়ে দিয়েছিল। কিন্তু আইনশৃঙ্খলা বাহিনী সেদিন সাহসী ভূমিকা ছিল প্রশংসনীয় । তারা সাহসী দায়িত্ব পালন করে তাদের সেই চেষ্টা ব্যর্থ করে দেয়। আমি তাদের ধন্যবাদ জানাই।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া