adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুগ্ম সচিব পদে রদবদল

নিজস্ব প্রতিবেদক : প্রশাসনে অতিরিক্ত সচিবের দুই পদে রদবদলসহ যুগ্ম সচিবের ১৭ পদে পরিবর্তনের পাশাপাশি দুই সংস্থায় মহাপরিচালক (ডিজি) নিয়োগ দেওয়া হয়েছে। 
বাংলাদেশ হাওড় ও জলাভূমি উন্নয়ন বোর্ড ও বগুড়া আরডিএতে নতুন ডিজি নিয়োগ পেয়েছেন। সোমবার (১৭ নভেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের আদেশে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পরবর্তী পদায়নের জন্য ন্যস্ত অতিরিক্ত সচিব সালাহউদ্দিন মাহমুদকে বগুড়া আরডিএ’র মহাপরিচালক করা হয়েছে। 
বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এস এম শওকত আলীকে অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী সদস্য হিসেবে বদলি করা হয়। পৃথক আদেশে যুগ্মসচিব পদমর্যাদার রংপুর বিভাগের পরিচালক বেগম মিনু শীলকে ওই বিভাগের অতিরিক্ত কমিশনার করা হয়েছে। 

এছাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিচালক আক্তারুজ্জামান মো. মোস্তফা কামালকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিলকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের পরিচালক প্রদীপ রঞ্জন চক্রবর্তীকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়, রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের পরিচালক প্রশান্ত কুমার দাস ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জি এম মনসুর রহমানকে পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের এপিডি অনু বিভাগে ন্যস্ত, রংপুর বিভাগের অতিরিক্ত কমিশনার নারায়ণ চন্দ্র বর্মাকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়, এনটিআরসিএ’র সদস্য বেগম সামেনা বেগমকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে। 
রফতানি উন্নয়ন ব্যুরোর পরিচালক আখতার আলী সরকারকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিচালক এবং ওএসডি যুগ্ম সচিব ডি এম গোলাম ফারুককে রফতানি উন্নয়ন ব্যুরোর পরিচালক পদে বদলি করা হয়েছে।
 
ওএসডি যুগ্ম সচিব হুমায়ুন কবিরকে এনটিআরসিএ’র সদস্য, জীবন বিমা কর্পোরেশনের আবু সাহেল সালাহ উদ্দিন মাহমুদকে প্রাথমিক শিক্ষা উন্নয়ন প্রকল্পের (আইডিবি) পরিচালক, ওএসডি যুগ্ম সচিব আসাদুজ্জামনকে বাংলাদেশ টেক্সাইল মিল কর্পোরেশনের পরিচালক পদে বলদি করা হয়েছে।
বাংলাদেশ হাওড় ও জলাভূমি উন্নয়ন বোর্ডে ডিজি সাইয়েদুর রহমানকে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের সদস্য এবং পানিসম্পদ মন্ত্রণালয়ের যুগ্ম প্রধান আফরোজা মোয়াজ্জেমকে বাংলাদেশ হাওড় ও জলাভূমি উন্নয়ন বোর্ডর ডিজি পদে বদলি করা হয়েছে।
এছাড়া বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ইমদাদুল হককে ফ্যাশন ডিজাইন অ্যান্ড ট্রেনিং ইনস্টিটিউট স্থাপন শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক, ওএসডি যুগ্ম সচিব সোলতান আহমেদকে এনটিআরসিএ’র সদস্য করা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া