adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নতুন আঙ্গিকে মেলবোর্নে আসছে এনটিভি : বাংলাদেশিদের উল্লাস

ntv night

মেলবোর্ন (অস্ট্রেলিয়া) প্রতিনিধি : নতুন বছরে অস্ট্রেলিয়ার প্রবাসী বাংলাদেশিদের বিনোদনের খোড়াক হয়ে আসছে এনটিভি। মাস দেড়েক পরই মেলবোর্ন এর প্রবাসী বাংলাদেশিরা উপভোগ করবেন তাদের প্রিয় অনুষ্ঠান। স্বল্প পরিসরে এনটিভির কার্যক্রম থাকলেও এবার ব্যাপকভাবেই অস্ট্রেলিয়া প্রবাসীদের জন্য আরো মনমুগ্ধকর অনুষ্ঠান প্রচার করবে। এর আগে ‘এনটিভি দর্শক ফোরাম’ মেলবোর্নের উদ্যোগে বিজয় মেলার আয়জন করা হয়েছিলো, গত এক বছরের বেশি সময় ধরে অষ্ট্রেলিয়াতে এনটিভি তাদের কার্যক্রম পরিচালনা করেছে কিছুটা সীমিত পরিসরে। 
আগামী বছরের শুরুতে ৪ জানুয়ারী রোববার এনটিভি কালচারাল নাইট ২০১৫" মেরিব্রয়নং সেকেন্ডারি কলেজ হলে অনুষ্ঠিত হবে এই জাঁকজমকপূর্ণ আনুষ্ঠান। এই অনুষ্ঠানে এনটিভি ক্লোজাপ ওয়ান তারকা রাজিব , লেমিজ ও রোথিকে অংশ নেয়ার কথা রয়েছে। এছাড়াও এই অনুষ্ঠানে স্থানীয় ও উপমহাদেশীয় শিল্পীরা অংশগ্রহণ করবেন। অনুষ্ঠান দর্শনার্থীদের জন্য প্রবেশ মুল্য ধরা হয়েছে ১০ ডলার। অগ্রিম টিকেট পাওয়া যাবে হপারস কোয়ালিটি মিট এন্ড গ্রোছারি সপ ও অন্যান্য বাংলাদেশি গ্রোছারি দোকান গুলোতে।
লিংকমানির সহযোগীতায় এই অনুষ্ঠানের স্পন্সরে থাকছে সাবি ফুডস অস্ট্রেলীয়া , স্পোরসকো সাউথল্যন্ড পার্ক মোর , ভোরের পাখী , মধুমতী রেস্টুরেন্ট ,ট্রাএঙ্গেল ফুড অস্ট্রেলিয়া ( প্রান) ও সিটি সাইট ক্লিনিং সার্ভিস ।
মেলবোর্নের বাইরে সিডনীতেও অনুষ্ঠিত হতে হবে এনটিভি কালচারাল নাইট ২০১৫ এর মনমুগ্ধকর অনুষ্ঠান । আমন্ত্রিত অতিথি ছাড়া ও অনুষ্ঠানে উপস্থিত থাকবেন অষ্ট্র্র্রেলিয়ার মূলধারার রাজনীতিবিদ ও মিডিয়া ব্যক্তিত্বরা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া