adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছেলে কারাগারে- স্বস্ত্রীক পালালেন সাবেক এমপি টিপু সুলতান

 সাবেক সংসদ সদস্য খান টিপু সুলতাননিজস্ব প্রতিবেদক : রাজধানীর ধানমন্ডির বাসায় পুত্রবধূ চিকিতসক মাশরুখ মেহজাবিনের রহস্যজনক মৃত্যুর ঘটনায় মামলা দায়েরের পর স্বামীকে গ্রেফতার করা হয়। পরে তাকে কারাগারে পাঠান আদালত। এরপর গ্রেফতার এড়াতে ছেলের বাবা সাবেক এমপি টিপু সুলতান স্ত্রীকে নিয়ে পালিয়েছেন।
পুলিশ বলছে, হত্যা মামলার আসামি শ্বশুর ও শাশুড়িকে গ্রেফতারের বিষয়টি এখন ভাবছি না। এটি হত্যা নাকি আতœহত্যা, তা নিশ্চিত হওয়ার বিষয়ে আমরা সর্বাধিক গুরুত্ব দিচ্ছি। এক্ষেত্রে ময়নাতদন্ত প্রতিবেদন গুরুত্বপূর্ণ। এটি হাতে পেলেই বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।
ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, শুক্রবার দুপুরে ১০ দিনের রিমান্ড চেয়ে  নিহতের স্বামী হুমায়ুনকে বিশেষ আদালতে  পাঠানো হয়েছে। শুনানির জন্য আগামী রোববার দিন ধার্য্য করেছেন আদালত। আদালত রিমান্ড মঞ্জুর করলে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।
এই হত্যা মামলার বাকি দুই আসামিকে কেন গ্রেফতার করা হচ্ছে না এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মেহজাবিন আত্মহত্যা করেছেন না হত্যার শিকার হয়েছেন তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এই বিষয়টিকে আপাতত অধিক গুরুত্ব দেওয়া হচ্ছে। মামলার ঘটনায় মেহজাবিনের শ্বশুর খান টিপু সুলতান ও শাশুড়ি জেসমিন আরাকে গ্রেফতারের বিষয়টি আপাতত ভাবছি না।
তবে মেহজাবিন হত্যার বিষয়ে প্রমাণ মিললে মামলার বাকি আসামিদের গ্রেফতার করা হবে বলেও জানান তিনি।
ধানমন্ডি থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন জানান, নিহতের বাবা নুরুল ইসলাম বাদী হয়ে তিনজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। মামলা রেকর্ডের পর থেকে নিহত মেহজাবিনের শ্বশুর সাবেক সংসদ সদস্য খান টিপু সুলতান ও শাশুড়ি  হলি ফ্যামিলি হাসপাতালের গাইনি বিভাগের চিকিতসক জেসমিন আরা পলাতক রয়েছেন। তাদের কোনো খোঁজ মিলছে না।
তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেহজাবিন হত্যার ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা অস্বীকার করেছেন হুমায়ুন সুলতান। হুমায়ন বলেছেন, ঘটনার সঙ্গে তার কোনো সম্পৃক্ততা নেই। এমনকি মেহজাবিন আত্মহত্যা করেছে বলে দাবি করেছেন তিনি।
অন্যদিকে, মেহজাবিনের মরদেহ ময়নাতদন্ত শেষে গ্রামের বাড়ি যশোর সদরের আরিফপুরে নেওয়া হয়েছে। শুক্রবার রাত ৯টার দিকে নিহতের বাবা নুরুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, দাফনের প্রস্তুতি চলছে।  
এর আগে বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ধানমন্ডির ৬ নম্বর রোডের ১৪ নম্বর বাসার ফ্লাট থেকে চিকিতসক মেহজাবিনকে অচেতন অবস্থায় সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে দায়িত্বরত চিকিতসক তাকে মৃত ঘোষণা করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া