adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মন্ত্রীকে গালি দেয়ায় যুবলীগ নেতা গ্রেপ্তার

যুবলীগ (jubolig) প্রতিমন্ত্রীকে গালি দেয়ায় যুবলীগ নেতা গ্রেপ্তারডেস্ক রিপোর্ট : রাজশাহীর বাঘা উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক তসিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 
গ্রেপ্তারকৃত সাবেক যুবলীগের নেতা তসিকুল ইসলামের বড় ভাই বাঘা উপজেলা আওয়ামী লীগের নেতা আলতাব হোসেন অভিযোগ করেন, রোববার বাঘা উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল। ওই কাউন্সিলকে কেন্দ্র করে তার ছোটভাই পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলমের প্রতিদ্বন্দ্বি প্যানেলের সাধারণ সম্পাদক প্রার্থী হওয়ায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।
রোববার বাঘা উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল। এ কাউন্সিলে প্রতিদ্বন্দ্বিতা করছেন দুইটি প্যানেল। একটি প্যানেলে নেতৃত্ব দিচ্ছেন সভাপতি পদে পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলম ও সাধারণ সম্পাদক পদে বাঘা উপজেলা যুবলীগের সাবেক সভাপতি বাবুল ইসলাম।
অপর প্যানেলে নেতৃত্ব দিচ্ছেন, সভাপতি পদে বাঘা পৌর মেয়র আক্কাস আলী ও সাধারণ সম্পাদক পদে উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক তসিকুল ইসলাম। উপজেলা কাউন্সিলের ঠিক আগের দিন রাতে গ্রেপ্তার করা হয়েছে তসিকুল ইসলামকে। এ ঘটনায় বাঘা উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।
গ্রেপ্তারকৃত সাবেক যুবলীগের নেতা তসিকুল ইসলামের বড় ভাই বাঘা উপজেলা আওয়ামী লীগের নেতা আলতাব হোসেন অভিযোগ করেন, বাঘা উপজেলা কাউন্সিলে তসিকুল ইসলামসহ অনেক আওয়ামী লীগ নেতাকে ভোটার করা হয়নি। পাশাপাশি দলে উড়ে এসে জুড়ে বসা কিছু নেতাকর্মীকে ভোটার করা হয়েছে। এ সব বিষয়ে বিরোধিতা সেই সঙ্গে পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলমের বিপরীতে ভোট করার জন্যই তাকে পুলিশ গ্রেপ্তার করেছে পুলিশ।
তবে পুলিশ ওই অভিযোগ অস্বীকার করেছেন। বাঘা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মত্তুর্জা জানান, সাবেক যুবলীগ নেতার বিরুদ্ধে কয়েকটি সন্ত্রাসী মামলা আগে থেকেই থানায় আছে। সেই সঙ্গে পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া