adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খুলনায় যুবলীগ -বাগেরহাটে আওয়ামী লীগ কর্মী খুন

ডেস্ক রিপোর্ট : খুলনার তেরখাদায় যুবলীগ ও বাগেরহাটের মোড়েলগঞ্জে আওয়ামী লীগের এক কর্মী খুন হয়েছেন। তেরখাদা উপজেলার হাঁড়িখালী গ্রামে মিরাজুল ফকির নামের ওই যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ গতকাল সকালে তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে। গোষ্ঠীগত বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে পুলিশের ধারণা। মিরাজুল ফকির তেরখাদা উপজেলার দুই নম্বর বারাসাত ইউনিয়ন যুবলীগের কর্মী ছিলেন। 
জানা যায়, বুধবার মধ্যরাতে কয়েকজন যুবক তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। রাতে না ফেরায় সকালে পরিবারের লোকজন খুঁজতে বের হয়। এ সময় হাঁড়িখালী গুচ্ছগ্রামের পাশের আঠারোবেকি নদীর চরের ধানক্ষেতে লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। এদিকে বাগেরহাটের মোড়েলগঞ্জে মাসুম (২৩) নামে এক আওয়ামী লীগ কর্মী গুলিতে নিহত হয়েছেন। 

জিউধরা ইউনিয়নের দক্ষিণ পালেরখণ্ড এলাকায় গতকাল বিকাল ৪টার দিকে এ ঘটনা ঘটে। মাসুম জিউধরা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক ও ইউপি সদস্য জাহাঙ্গীর আলম হাওলাদার ওরফে বাদশা মেম্বারের একান্ত সহযোগী ছিলেন। মাসুমের ঘাড়ের ডানপাশে গুলিবিদ্ধ হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সন্ধ্যায় মোড়েলগঞ্জ থানা-পুলিশ জাহাঙ্গীর হোসেন বাদশার লাইসেন্স করা বন্দুক জব্দ ও তার ঘনিষ্ঠ দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।
ওসি মো. আসলাম খান বলেন, 'জাহাঙ্গীর আলমের পক্ষ থেকে তাকে হত্যা চেষ্টার কথা বলা হচ্ছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। জাহাঙ্গীরের বৈধ দোনলা বন্দুকটি রাসায়নিক পরীক্ষার জন্য জব্দ করা হয়েছে। এটি পরীক্ষার পরই নিশ্চিত হওয়া যাবে। জিজ্ঞাসাবাদের জন্য জাহাঙ্গীর আলম বাদশার ঘনিষ্ঠ দুই সহযোগীকে আটক করা হয়েছে।'
বাদশার ছেলে নাজমুল হাসান সুমন বলেন, 'বিকালে আমার বাবা লক্ষ্মীখালী গ্রামের নান্ডু সাধুর বাড়িতে বিয়ের অনুষ্ঠানে অংশ নিয়ে তিনটি মোটরসাইকেল বহরসহ বাড়ি ফিরছিলেন। পথে দক্ষিণ পালেরখণ্ড ব্রিজসংলগ্ন ফাঁকা জায়গায় পৌঁছলে একটি বাগানে লুকিয়ে থাকা সন্ত্রাসীরা বাবাকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় মোটরসাইকেল চালক মাসুমের শরীরে গুলি লাগলে ঘটনাস্থলেই তিনি মারা যান।'

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া