adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আপনি খেলা জানেন না, খেলতেও পারেন না- খালেদাকে নাসিম

বক্তব্য রাখছেন মোহাম্মদ নাসিমডেস্ক রিপোর্ট : স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচনের ট্রেন মিস করেছেন খালেদা জিয়া। মাঠে খেলা হয়েছিল, আপনি খেলতে পারেননি। এটা আপনার ব্যর্থতা। আর তাই আপনি আবোল-তাবোল বকছেন। খেলা ইনশাল্লাহ আবারো হবে ২০১৯ সালে। দেশের বিশৃঙ্খলা সৃষ্টি না করে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিন।
 শুক্রবার দুপুরে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর শহিদুল ইসলাম পুন্নুর সভাপতিত্বে ওই সভায় বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, সাংসদ প্রফেসর ডা. হাবিবে মিল্লাত মুন্না, তানভীর ইমাম, সেলিনা বেগম স্বপ্না, জেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, সহসভাপতি আবু মোহাম্মদ গোলাম কিবরিয়া, অ্যাডভোকেট বিমল কুমার দাস, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট, কে এম হোসেন আলী হাসান, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মারুফ-বিন-হাবিব, উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা প্রমুখ। 
মোহাম্মদ নাসিম আরো বলেন, খালেদা জিয়া নির্বাচনের আগে আওয়ামী লীগকে চ্যালেঞ্জ দিয়েছিলেন যে ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচন দেশে ও আন্তর্জাতিক বিশ্বে গ্রহণযোগ্য হবে না, কিন্তু সে প্রলাপ এখন মিথ্যে প্রমাণিত হয়েছে।
নির্বাচন পরবর্তী সময়ে আওয়ামী লীগের বিন্যামূল্যে বই-বিতরণ, শিক্ষার্থীদের মধ্যে কম্পিউটার প্রদান, গ্রামের মধ্যে স্বাস্থ্য সেবা নিশ্চিতকরণ, শিশু ও প্রসূতি মৃত্যু হৃাস এবং নিরাবিচ্ছন্ন বিদ্যুৎ সরবরাহসহ বর্তমান সরকারের সকল উন্নয়ন কর্মকাণ্ডই প্রশংসিত হয়েছে। তাই আগামীতে আবারো শেখ হাসিনা সরকারকেই ভোট দেওয়ার জন্য তিনি সকলকে অনুরোধ জানান।
অপরদিকে, প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেন, জামায়াত-বিএনপি জোট ২০১৩ সাল থেকে নির্বাচনপূর্ব পর্যন্ত দেশে পাকিস্তানিয় কায়দায় ধ্বংসলীলা ও নৈরাজ্য চালিয়ে অস্থিতিশীল করতে চেয়েছিল। কিন্তু বিপ্লবী চেতনার মানুষ তা প্রতিহত করেছে। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া