adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাদক পাচারের দায়ে স্বামীসহ মমতা কুলকার্নি গ্রেফতার

মমতা কুলকার্নিবিনোদন ডেস্ক : নব্বইয়ের দশকে অভিনয় দিয়ে বলিউডে ঝড় তোলা নায়িকা মমতা কুলকার্নি সম্প্রতি কেনিয়ায় পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন। মাম্বোসা পুলিশ ও আবগারি দফতরের যৌথ অভিযানে স্বামী ভিকি গোস্বামীর সঙ্গে গ্রেফতার হন মমতা কুলকার্নিও।  
ভারতীয় সংবাদমাধ্যমের প্রকাশিত খবরে জানা যায অবৈধ্য মাদক পাচার করার  দায়ে গ্রেফতার হয়েছেন মমতা এবং তার স্বামী ভিকি। তারা যে মাদক পাচার করছিলেন তার প্রত্যক্ষ প্রমাণও মিলেছে বলে খবর পাওয়া গেছে।
সিনেমার পর্দা থেকে অনেক আগেই নিজেকে সরিয়ে নিয়েছিলেন  মমতা। শেষবার তাকে দেখা গিয়েছিল ২০০১ সালে দেবানন্দের সিনেমা সেন্সর-এ।
এর আগে নব্বইয়ের দশকে, ১৯৯২ সালে ‘তিরাঙ্গা’ ছবির মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন তিনি। প্রথম ছবিতেই বাজিমাত। একে একে অর্ধশতাধিক ছবিতে অভিনয় করেন তিনি। একইসঙ্গে নিজের প্রাণবন্ত ও খোলামেলা উপস্থিতিরমাধ্যমে সমালোচিতও হন। পর্দায় মমতার দুঃসাহসিক দৃশ্যে অভিনয় দেখে অবাক না হয়ে পারেননি অনেকেই। শুধু ছবিতেই নয়, স্টারডাস্ট ম্যাগাজিনে টপলেস হয়ে পোজ দিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন তিনি।
বিভিন্ন ধর্মীয় ও মহিলা সংগঠন মামলাও ঠুকে দেয় মমতার বিরুদ্ধে। বিপদে পড়েন এক মাফিয়া ডনের প্রেমে পড়ে। জানা যায়, অবৈধ ব্যবসায়িক প্রেমিক মাফিয়া ডন গোস্বামীকে সহায়তা করার দায়ে দুজনই অভিযুক্ত হন। তারপর তাদের জেলে নিয়ে যাওয়া হয়।
এর আগেও বিতর্কে জড়িয়েছিলেন মমতা। ১৯৯৭ সালে দুবাইয়ের এক সংবাদপত্রে প্রকাশ পায় মমতা দুবাইয়ের এক জেলে বন্দি আছেন। ১৯৯৭ সালে তার বয়ফ্রেন্ড বিজয় ভিকি গোস্বামীকে ড্রাগ পাচারের দায়ে দুবাইয়ের আইন অনুযায়ী ২৫ বছরের জেলের শাস্তি দেওয়া হয়।
কয়েক মাস আগেই মমতা কুলকার্নি বিয়ে করেন সেই মাফিয়া ডন বিজয় ভিকি গোস্বামীকেই। জেলে ভাল ব্যবহার করায় ভিকি ১৫ বছর শাস্তির পর মুক্তি পান। এখন সেই মাফিয়া ডন গোস্বামীর কারণে  আবারো আলোচিত হলেন মমতা। দীর্ঘদিন উগ্র জীবনযাপন করলেও এখন সুশৃঙ্খল জীবনযাপনেই নাকি অভ্যস্ত হয়ে পড়েছিলে মমতা। যতদূর জানা যায়, নিজের ইচ্ছাতেই তিনি বলিউড থেকে দূরে ছিলেন। ইসলাম ধর্ম গ্রহণ করে তিনি গোস্বামীকে বিয়ে করেন।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া