adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুবলীগ নেতা খুন -ভাঙচুর অগ্নিসংযোগ

ডেস্ক রিপোর্ট : রংপুর মহানগরীর সাতমাথা এলাকায় প্রতিপক্ষের হামলায় ইমরান নামে এক যুবলীগকর্মী নিহত হয়েছেন।
সোমবার (১০ নভেম্বর) রাতে নগরীর সাতমাথা এলাকায় কুপিয়ে জখম করলে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার (১১ নভেম্বর) ভোর সাড়ে ৬টার দিকে তার মৃত্যু হয়।
এই হামলায় মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক এবং রংপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এমএ মজিদের ভাগ্নে আশরাফুল ও তার সহযোগীদের অভিযুক্ত করছে ইমরানের সহযোগীরা।
এদিকে, ইমরানের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই এমএ মজিদের বাসায় হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেছে তার সহযোগীরা। একইসঙ্গে  সকাল থেকে রংপুর-কুড়িগ্রাম সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে তারা। বিক্ষোভের সময় একটি গাড়িতে অগ্নিসংযোগ ও বেশ কিছু গাড়িতে ভাঙচুরও চালায় ইমরানের লোকজন। 
এসময় বেসরকারি টেলিভিশন ‘চ্যানেল আই’র জেলা ক্যামেরাপারসন সুমনকে বেধড়ক পিটিয়ে তার ক্যামেরা ছিনিয়ে আগুনেও পুড়িয়েছে ইমরান গ্র“পের লোকেরা। অপরদিকে বিক্ষোভ ও অবরোধের কারণে রংপুর-কুড়িগ্রাম ও রংপুর-লালমনিরহাট সড়কে যানচলাচল বন্ধ হয়ে গেছে। 
প্রতিবেদনটি লেখা পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। সাতমাথার দুই পাশে দুই পক্ষ অবস্থান নেওয়ায়ে বর্তমানে সেখানে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া