adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিশ্বকাপের আগেই কোহলি ও আনুশকার বিয়ে

বিরাট কোহলি ও আনুশকা শর্মাস্পোর্টস ডেস্ক : এবার প্রণয় গড়াচ্ছে পরিণয়ের দিকে। তর সইছে না বিরাট কোহলি আর আনুশকা শর্মার। বিশ্বকাপের আগেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা।
ক্রিকেট আর বলিউড জগতের দুই তারকা যতই চুপ থাকুন, খবর কিন্তু সবার কাছে পৌঁছে যাচ্ছে। তাহলে সেই খবর কী? খবর হলো- অস্ট্রেলিয়া সফর শেষেই নাকি বিয়ে সেরে ফেলতে পারেন এই আলোচিত জুটি।
যদিও অন্যান্য সূত্র জানা যাচ্ছে, দুজনের ক্যারিয়ারই এখন শুরুর দিকে। তাই বিয়েটা আরো কিছুদিন পিছিয়ে যেতেও পারে। তবে বাগদান পর্ব যে পরের মাসে অথবা আগামী বছরের গোড়াতেই হবে, এ ব্যাপারটা এখন মোটামুটি নিশ্চিত।
কয়েক দিন আগে বিরাট কোহলির মা আনুশকা শর্মার বাড়িতে হঠাত ঢুঁ মারেন। বিরাটের মা সারোজ দেবী হুট করেই আনুশকার বাড়িতে বেড়াতে যান। অবশ্য সে সময় বাসায় ছিলেন না আনুশকা। আর মায়ের সঙ্গে ছিলেন না তার প্রিয় পুত্রও। তারপরও কোহলির মায়ের এই সাক্ষাত আলোচনার জন্ম দিচ্ছে। 
অনেকে বলছেন, ইন্ডিয়ান ক্রিকেটের পোস্টার বয় শিগগিরই তার ব্যাচেলর উপাধি পরিত্যাগ করতে চলেছেন। তবে কোহলি ও আনুশকার বিয়ে কিংবা আংটি বদল নিয়ে শিরোনাম এই প্রথম নয়। গেল মাসেও রব উঠেছিল পরস্পর গাঁটছাড়া বাঁধছেন দুই অঙ্গনের দুই তারকা। এরপর পিটিআইকে দেওয়া এক সাক্ষাতকারে বিষয়টি নাকচ করে দেন আনুশকার মুখপাত্র। জানিয়ে দেন, এগুলো শুধুই মনগড়া প্রতিবেদন।
তবে বিষয়টি আবারো আলোচনায় চলে এসেছে শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের তৃতীয় ওয়ানডে শেষে। হায়দরাবাদে অনুষ্ঠিত সেই ম্যাচে হাফসেঞ্চুরি করে ওয়ানডে ক্রিকেটের ৬ হাজারি ক্লাবে ঢুকে পড়েন কোহলি। এ কীর্তি করার পর ব্যাট হাতে ভিআইপি স্ট্যান্ডে বসে থাকা বান্ধবী আনুশকা শর্মার দিকে ‘ফ্লাইং কিস’ দিয়ে সবার মন জয় করেন কোহলি। কিন্তু এই ‘পরাণের বান্ধবী’কে কবে ঘরে তুলছেন এটাই এখন বড় প্রশ্ন?
এদিকে, শ্রীলঙ্কার বিপক্ষে চলতি ওয়ানডে সিরিজের পর কিছুদিন যেতে না যেতেই শুরু অস্ট্রেলিয়া সফর। তারপরই বিশ্বকাপ। মহেন্দ্র সিং ধোনির চোট পুরোপুরি না সারায় অস্ট্রেলিয়া সফরের শুরুর দিকের ম্যাচে অধিনায়ক করা হয়েছে কোহলিকে। কিন্তু এত ব্যস্ততার মধ্যেও আনুশকার জন্য সময় বের করতে সমস্যা হয় না কোহলির। অবকাশ পেলেই ডুবে যান প্রেমের সাগরে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া