adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ক্যাটরিনাও দাওয়াত পেলেন

বিনোদন ডেস্ক : মুম্বাই সিনেপাড়ার সবচেয়ে জমকালো বিয়ের অনুষ্ঠানগুলোর একটি হতে যাচ্ছে সালমান খানের বোন অর্পিতা খানের বিয়ে। অতিথির তালিকায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে শুরু করে আছেন শাহরুখ খান পর্যন্ত। শোনা যাচ্ছে সালমানের সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফের বাড়িতেও পৌঁছে গেছে দাওয়াতপত্র।
১৮ই নভেম্বর প্রেমিক আয়ুশ শর্মার সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন অর্পিতা। হায়দ্রাবাদের এক রাজপ্রাসাদে বিয়ের অনুষ্ঠানের পর ২১শে নভেম্বর মুম্বাইতে হবে বিবাহোত্তর সংবর্ধনা।
ইতোমধ্যেই দুই কোটি রুপি দিয়ে তাজ ফালাকনুমা নামের প্রাসাদটি ভাড়া করা হয়েছে। দুই দিনব্যাপী সেখানে অনুষ্ঠিত হবে অর্পিতার মেহেদি, সঙ্গীত এবং বিয়ের অনুষ্ঠান।
অতিথির তালিকায় আছেন অমিতাভ বচ্চন, হƒতিক রোশান, অজয় দেভগান, আকশায় কুমার, সুভাষ ঘাই, দিপিকা পাড়ুকোন, কারিনা কাপুর খানের মতো তারকারা। থাকবেন কামাল হাসান, বিজয়, চিরঞ্জিবি, ভেংকাটেশ এবং সুরেশ বাবুর মতো দক্ষিণী তারকারাও।
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে পারিবারিক এই অনুষ্ঠানের নিজে গিয়ে নিমন্ত্রণ জানান ‘দাবাং’ খান। ভারতীয় দৈনিক টাইমস অফ ইন্ডিয়া বলছে, এছাড়াও নিমন্ত্রণ পেয়েছেন রাহুল গান্ধী, সোনিয়া গান্ধী এবং হিমাচল প্রদেশের গভর্নর।  সূত্রের বরাত দিয়ে বলা হচ্ছে, সালমানের বোনের বিয়ের দাওয়াত পৌঁছেছে শাহরুখ খানের বাড়িতেও।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া