adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

স্কুলছাত্রকে বলাতকার – মসজিদের ইমাম গ্রেফতার

আতাউর রহমানডেস্ক রিপোর্ট : ষষ্ঠ শ্রেণির এক ছাত্রকে শারীরিক নির্যাতন (বলাতকার) করায় মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার এক মসজিদের ইমামকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে উপজেলার রুসদী এলাকা থেকে শ্রীনগর থানার পুলিশ তাকে গ্রেফতার করে।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান বলেন, রোববার সকাল ১০টার দিকে উপজেলার রুসদী জামে মসজিদের ইমাম আতাউর রহমান (৩২) একই এলাকার রুসদী উচ্চবিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ওই ছাত্রকে ফুসলিয়ে তার কক্ষে নিয়ে বলাতকার করেন।
এরপর আতাউর এ ঘটনা কাউকে না বলার জন্য ছাত্রকে শাসায়। ইমাম আতাউর ছাত্রকে হুমকি দিয়ে বলে কেউ যদি এ ঘটনা জানে তাহলে তাকে গলা কেটে হত্যা করা হবে। এদিকে বিকেলে ওই ছাত্র শরীরে ব্যথা অনুভব করলে সে বলাৎকারের ঘটনা তার অভিভাবক ও এলাকাবাসীকে জানায়।
এলাকাবাসী উত্তেজিত হয়ে আতাউরকে আটক করে পিটুনি দিয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে ওই ইমামকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। আতাউর শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার চর মনপুরা গ্রামের আবদুল লতিফের ছেলে। এ ঘটনায় রোববার রাতেই ছাত্রের বাবা আতাউর রহমনের বিরুদ্ধে বাদী হয়ে শ্রীনগর থানায় মামলা করেছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া