adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোপা জয়ই লক্ষ্য মোহামেডানের

মিট দ্য প্রেস অনুষ্ঠানে মোহামেডানের ক্রিকেটার এবং কর্মকর্তারা চ্যাম্পিয়নশিপই লক্ষ্য মোহামেডানেরনিজস্ব প্রতিবেদক : অধিনায়ক মাশরাফিকে পাচ্ছে না জাতীয় দলের সূচীর কারণে। একমাত্র নাঈম ইসলাম ছাড়া আর কেউই পরিচিত তারকা খেলোয়াড় নন। বেশ কয়েকজন বিদেশি তারকা ক্রিকেটারের নাম শোনা গিয়েছিল। তারাও আসছেন না। তবুও মঙ্গলবার থেকে শুরু হতে যাওয়া ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ শিরোপা  জয়ের প্রত্যাশার কথা জানিয়েছে ঢাকার ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড।
সাদা কালো শিবির থেকে আগেই প্রচার করা হয়েছিল, শ্রীলংকার কুমারা সাঙ্গাকারা, মাহেলা জয়াবর্ধনে, অ্যাঞ্জেলো ম্যাথিউজ, তিলকারতেœ দিলশান কিংবা থিসারা পেরেরাদের আনা হচ্ছে। কিন্তু কোনটাই সত্যি হচ্ছে না। মোহামেডানের পক্ষ থেকে অজুহাত হিসেবে দাঁড় করানো হচ্ছে, আন্তর্জাতিক সূচী থাকার কারণে এসব তারকাকে এখন আর পাওয়া যাচ্ছে না। তবে সবেদন নীলমনি হিসেবে আনা হলো একজনকে, শ্রীলংকারই অ্যাঞ্জেলো পেরেরা।
মোহামেডান স্পোর্টিং ক্লাবের নবগঠিত ক্রিকেট কমিটি এবং প্রিমিয়ার লিগে ক্লাব ক্রিকেটারদের পরিচিতি উপলক্ষে আয়োজিত মিট দ্য প্রেস অনুষ্ঠানে চ্যাম্পিয়ন হয়ার সম্ভাবন্য সব যুক্তি তুলে ধরেন ক্লাবের ক্রিকেট কমিটির কর্মকর্তারা। বুধবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে নিজেদের প্রথম খেলায় চির প্রতিদ্বন্দ্বী আবাহনীর মুখোমুখি হবে মোহামেডান।
মাশরাফির পরিবর্তে ভারপ্রাপ্ত অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করা নাঈম ইসলাম বললেন, ‘আগের দু’মৌসুমের চেয়ে এবার ভালো দল গড়েছে মোহামেডান। সবাই যার যার সামথ্য অনুযায়ী খেললে, অবশ্যই আমরা চ্যাম্পিয়ন হবো।’ এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘অনেক পরিকল্পনা করেই দলটি গঠন করা হয়েছে। আমি মনে করি তিন বিভাগেই আমরা যথেষ্ট ভারসাম্যপূর্ণ।
ক্লাবের ক্রিকেট কমিটির সম্পাদক মাসুদ জামান বলেন, ‘আমি মনে করি, তারুন্য এবং অভিজ্ঞতার সমন্নয়ে এবারের প্রিমিয়ার লিগে মোহামেডান একটি শক্তিশালি দলই গঠন করতে পেরেছে। জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা মোহামেডানেরও অধিনায়ক। আশা করি, কোন চাপ না নিয়ে এই দলটিই চ্যাম্পিয়ন হওয়ার জন্য লড়াই করবে। সবার সহযোগিতা পেলে অবশ্যই আমরা ভালো কিছু উপহার দিতে পারবো।
মোহামেডানের সাবেক অধিনায়ক এএসএম ফারুক বলেন, ‘আমি বিশ্বাস করি শুধু ভালো খেলোয়াড় দিয়ে একটি সম্পূর্ণ দল হয় না। সব দিকেই ভারসাম্য থাকতে হয়। বর্তমান দলটির কাছে প্রত্যাশা থাকবে, মাঠে নামার সময় যেন ভাবেন তারা মোহামেডানের হয়ে খেলছেন। ক্লাবটাকে যেন নিজের মনে করে খেলেন।’
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া