adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ হাসিনা ও খালেদাকে হত্যা ‘পরিকল্পনাকারী’ ভারতে গ্রেপ্তার

indexডেস্ক রিপোর্ট : বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে হত্যা ও অভ্যুত্থান ষড়যন্ত্রের জড়িত সন্দেহে আসাম পুলিশ এক নারীকে গ্রেপ্তার করেছে। আসাম পুলিশের অতিরিক্ত মহাপরিচালক পল্লব ভট্টাচায্য বলেছেন, আসাম পুলিশের একটি বিশেষ অভিযানে গ্রেপ্তার করা হয়েছে ৩৬ বছর বয়সী ওই নারীকে। তাকে আজই আদালতে হাজির করার কথা। তবে তার নাম প্রকাশ করা হয় নি। এ খবর দিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।
এতে আরও বলা হয়, সম্প্রতি ভারতের নিরাপত্তা বিষয়ক কর্মকর্তারা জামাআ’তুল মুজাহিদিনের একটি পরিকল্পনা ফাঁস করে দেন। তারা বলেন এই গ্র“পটি বাংলাদেশে হামলা চালানোর পরিকল্পনা করেছে। বিশেষ করে তারা টার্গেটে পরিণত করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রধান বিরোধী দলীয় নেত্রী, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে। এই দু’ নেত্রী বাংলাদেশের রাজনীতিতে প্রাধান্য বিস্তার করে আছেন এক দশকেরও বেশি সময়।
সম্প্রতি পশ্চিমবঙ্গের বর্ধমানে খাগড়াগড়ে বিস্ফোরণে দু’জন নিহত হওয়ার পর বেরিয়ে আসতে থাকে সন্ত্রাসী কর্মকাণ্ডের বিভিন্ন তথ্য। ওই বিস্ফোরণ নিয়ে অনুসন্ধান করতে গিয়ে নিরাপত্তা কর্মকর্তাদের হাতে গুরুতর কিছু তথ্য বেরিয়ে আসে। তাতে দেখা যায়, জেএমবি প্রধানমন্ত্রী হাসিনা ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে হত্যা পরিকল্পনা করেছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া