adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘তারেক অর্বাচীন অজ্ঞ’

সৈয়দ আশরাফুল ইসলাম ও তারেক রহমাননিজস্ব প্রতিবেদক : তারেক রহমান অর্বাচীন, অজ্ঞ তার সম্পর্কে বলার কিছু নেই। এ কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। শুক্রবার দলের সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন সৈয়দ আশরাফ। 
গত ৫ জানুয়ারি প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ার পর আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথম তার দলীয় কার্যালয়ে গিয়ে দলের নেতা-কর্মীদের সঙ্গে আলোচনা করেন। এর পরই সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সৈয়দ আশরাফ।

তিনি জানান, প্রধানমন্ত্রী নেতাদের সঙ্গে কথা বলেছেন, সাংগঠনিক কাজের খোঁজ-খবর নিয়েছেন। এসময় এক প্রশ্নের জবাবে সৈয়দ আশরাফ বলেন, বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান বঙ্গবন্ধুর বিরুদ্ধে মামলা করা হবে বলে যে মন্তব্য করেছেন তা তার অজ্ঞতারই পরিচয়। তার এই জ্ঞান নেই যে মৃত ব্যক্তির নামে কোনো মামলা হয় না। পৃথিবীর কোথাও তা সম্ভব নয়।   

সৈয়দ আশরাফ এসময় সাংবাদিকদের জানান, প্রধানমন্ত্রী সাংগঠনিক বিষয়ে কথা বলেছেন। দলের কাউন্সিল নিয়েও আলোচনা হয়েছে। যথাসময়ে আওয়ামী লীগের পরবর্তী জাতীয় কাউন্সিল সম্পন্ন হবে বলেও জানান তিনি। 

প্রধানমন্ত্রী শুক্রবার বিকেল ৪টা ৩৫ মিনিটের দিকে ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে পৌঁছান এবং প্রায় দেড় ঘণ্টা অবস্থান করেন। দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম ছাড়াও উপস্থিত ছিলেন উপদেষ্টা পরিষদের সদস্য এইচটি ইমাম, সভাপতি মণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, সাহারা খাতুন, নূহ-উল আলম লেলিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, হাছান মাহমুদ,  উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক অসিম কুমার উকিল, সাংগঠনিক সম্পাদক জিএম মোজাম্মেল হক, আবদুল মান্নান খান, আবদুস সোবাহান গোলাপ, উপ দপ্তর সম্পাদক মৃণাল কান্তি দাস প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া