adv
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বলাকায় পিঁপড়াবিদ্যা দেখে ফারুকীর সঙ্গে ডিনারের সুযোগ

মোস্তফা সরয়ার ফারুকীর সিনেমা পিঁপড়াবিদ্যার পোস্টার ও অন্যান্য ছবিবিনোদন রিপোর্ট : পিঁপড়াবিদ্যা সিনেমা দেখে আপনিও সিনেমাটির নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর সঙ্গে ডিনারের সুযোগ জিতে নিতে পারেন। এমনি সুযোগ অপেক্ষা করছে, বলাকা সিনেমা হলের পিঁপড়াবিদ্যা’র দর্শকদের জন্য।
 
এরই মধ্যে বেশ সাড়া ফেলেছে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত সিনেমাটি। মুক্তির আগ থেকেই সিনেমাটির নানাধরণের ভিন্নধর্মী প্রচারণা চালিয়ে আলোচনায় আসেন ফারুকী ও তার সর্বশেষ সিনেমাটি। তার মধ্যে একটি কনটেস্টও ছিল। মূলত ছবিটির প্রচারণার পুরোটাই ছিল তার ভক্তদের ঘিরে। আবার ভক্তদের জন্য নতুন একটি সুযোগ নিয়ে আসছেন ফারুকী। আগামীকাল শুক্রবার বলাকা সিনেমা হলের পিঁপড়াবিদ্যা দর্শকদের মধ্যে থেকে দশ জন পাবেন ফারুকীর সঙ্গে ডিনারের সুযোগ।

দর্শকদের মধ্য থেকে লটারিরমাধ্যমে দশজন বিজয়ী নির্বাচন করা হবে বলে জানা গেছে। বলাকা সিনেমা হলের সঙ্গে ফারুকীর এগার বছরের সম্পর্ক উদযাপন উপলক্ষ্যে এ আয়োজন করা হয়েছে। এমনটায় খবর পাওয়া গেছে, মোস্তফা সরয়ার ফারুকীর ফেসবুক অ্যাকাউন্টের একটি পোস্ট থেকে।

ফারুকী তার পোস্টে লিখেছেন, ‘আমার সাথে বলাকার এবং আপনাদের এই ত্রিমুখী প্রেমের এগারো বছর পূর্তিকে স্মরণীয় করে রাখতে বলাকা হল কর্তৃপক্ষ আপনাদের জন্য একটা উপহারের প্রস্তাব করতেই আমি রাজি হয়ে যাই। উপহারটা কি? কাল শুক্রবার থেকে বলাকায় ছবি দেখা সব দর্শকদের মাঝ থেকে লটারির মাধ্যমে বিজয়ী দশজনকে তারা পিঁপড়াবিদ্যা টিমের সাথে ডিনারে আমন্ত্রণ জানাবে। ডিনারে আমাকেও নাকি থাকতে হবে।’

এছাড়া মুক্তির পর থেকে এ যাবত পর্যন্ত যারা সিনেমাটি দেখেছেন সবাইকে ধন্যবাদ জনিয়েছেন জনপ্রিয় এ নির্মাতা।
তিনি লিখেছেন, ‘বাংলাদেশের দর্শকদের সালাম না দিলে অন্যায় হবে। কালকে রাতে প্রথম এগারো দিনের এডমিশন স্টেটমেন্ট পেলাম। ইটস ফ্যানটাসটিক। যারা ভাবেন বাংলাদেশের দর্শক বোকা, তাদের প্রতি অনুরোধ দর্শকের বুদ্ধি নিয়ে দুশ্চিন্তা করার দরকার নাই’।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া