adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নজর কেড়েছেন মৌমিতা মৌ

মৌমিতা মৌ, ছবি : অপূর্ব খন্দকারবিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রে অভিষেক ঘটছে নতুন অনেক অভিনেত্রীর। যাদের অনেকেই বেশ ভালো করছেন। সময়ের আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি, ববি, আঁচল, পরীমনিদের সঙ্গে যোগ হয়েছে আরেক গ্ল্যামার-কন্যা মৌমিতা মৌ। এরই মধ্যে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে দর্শকপ্রিয়তাও পেয়েছেন তিনি।

মানিকগঞ্জের মেয়ে মৌমিতা মৌ। শৈশব কেটেছে মানিকগঞ্জেই। মোশারফ হোসেন ও মনোয়ারা দম্পতির কনিষ্ঠ সন্তান মৌ। তিনি এখন অনার্স দ্বিতীয় বর্ষে পড়ছেন সরকারি ইডেন কলেজে। ছোটবেলা থেকেই নাচের প্রতি দুর্বলতা ছিল মৌমিতার। যদিও তখন কারো কাছে নাচ শিখতেন না। কিন্তু নিজে থেকেই ভালো নাচতে জানতেন।
 
২০১৩ সালে ঢাকায় এসে একটি নাচের ক্লাসে ভর্তি হন মৌ। প্রথম দিনের ক্লাসে নির্মাতা কালাম কায়সার তার নাচ দেখে মুগ্ধ হন। নির্মাতা কালাম কায়সার সে দিনই মৌকে সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয়ের  প্রস্তাব দেন। মৌ তো শুনে অবাক। কারণ কখনো সিনেমা করবেন, এটা ভাবেনি তিনি। এ কথা বাবা-মাকে জানান মৌ। কিন্তু তার বাবা-মা কিছুতেই রাজি হলেন না। তারপর নির্মাতা নিজেই মৌয়ের বাসায় গিয়ে তার মা-বাবার সঙ্গে কথা বলেন। তাতেও খুব বেশি কাজে হয় না। এক রকম বাবা-মার অমতেই চুক্তিবদ্ধ হন কালাম কায়সার পরিচালিত তোমার আছি তোমারই থাকব চলচ্চিত্রে। এ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে মৌমিতার। প্রথম ছবিতে চিত্রনায়ক শুভর সঙ্গে জুটিবদ্ধ হন। সিনেমাটি মুক্তির পরই চলচ্চিত্র-সংশ্লিষ্টদের চোখে পড়েন তিনি।
 
এরপর রাজু চৌধুরী পরিচালিত তুই শুধু আমার সিনেমায় অভিনয় করে চলচ্চিত্রে সাড়া ফেলেন এ অভিনেত্রী। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন নায়ক সাইমন সাদিক। এ ছাড়াও তার অভিনীত সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে— সায়মন তারিক পরিচালিত মাটির পরী,  এতে তার বিপরীতে অভিনয় করেছেন সাইমন সাদিক; শামীমুল ইসলাম শামীমের একমুঠো স্বপ্ন, এ সিনেমায় মৌর বিপরীতে অভিনয় করেছেন আরজু।
 
সদা হাস্যোজ্জ্বল মৌমিতা সম্প্রতি ঢালিউডের নাম্বার ওয়ান খ্যাত নায়ক শাকিব খানের সঙ্গে জুটিবদ্ধ হয়েছেন ‘আরো ভালোবাসবো তোমায়’ শিরোনামের চলচ্চিত্রে। ‘হৃদয়ের কথা’খ্যাত চলচ্চিত্র পরিচালক এস এ হক অলীক সিনেমাটি পরিচালনা করবেন। রোমান্টিক ঘরানার এ সিনেমার শুটিংয়ের কাজ আগামী বছরের ফেব্র“য়ারি মাসে শুরু হবে বলে জানা গেছে। তবে এ চলচ্চিত্রটিতে আরো কে কে অভিনয় করবেন তা এখনো ঠিক হয়নি।
 
এখন বেশ কয়েকটি সিনেমা নিয়ে আলোচনা চলছে সংশ্লিষ্টদের সঙ্গে। সব মিলিয়ে মৌ এখন সিনেমা নিয়েই ব্যস্ত থাকতে চান। তবে ভালো গল্প ও নির্মাতা দেখে তবেই নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হবেন এ অভিনেত্রী।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া