adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিবিরের মিছিলে পুলিশের গুলি – আহত ৩

গেণ্ডারিয়া শিবিরের মিছিলে পুলিশের গুলি, আহত ৩নিজস্ব প্রতিবেদক : আপিল বিভাগ মানবতা বিরোধী অপরাধে জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মুহাম্মদ কামারুজ্জামানের মৃত্যুদণ্ড বহাল রাখার ‘প্রতিবাদে’ ডাকা হরতালে রাজধানীর দয়াগঞ্জ মোড়ে শিবিরের মিছিল গুলি করেছে পুলিশ। এতে ৩ শিবির কর্মী আহত হয়েছেন। এসময় ৩ শিবির কর্মীকে আটক করার অভিযোগ করা হলেও পুলিশ তা অস্বীকার করেছে। আজ বুধবার সকাল ৭টায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল ৭টার দিকে গেণ্ডারিয়া থানার দয়াগঞ্জ মোড় থেকে শিবির কর্মীরা একটি মিছিল নিয়ে যাত্রাবাড়ীর দিকে আসার চেষ্টা করে। পুলিশ বাধা দিলে পুলিশের সঙ্গে সংঘর্ষের সৃষ্টি হয়। শিবির কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুড়লে পুলিশ তাদের ধাওয়া দেয় ও গুলি ছুড়ে। এসময় তিন জন আহত হয়। পুলিশ এসময় ৩ জনকে আটক করেছে বলে জানা গেছে।

এ ব্যাপারে যাত্রাবাড়ী থানার ওসি অবনী সঙ্কর করের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ‘সকালের দিকে হরতালের সমর্থনে শিবির কর্মীরা একটি মিছিল বের করার চেষ্টা করলে আমরা তাদের ধাওয়া দেই। তারা ইটপাটকেল ছুড়লে আমরা কয়েক রাউন্ড গুলি ছুড়ি। এতে কেউ আহত হয় নাই। কোনো কর্মীকে আটকও করতে পারিনি।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া