adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফখরুলসহ ২৬ নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি ৮ ডিসেম্বর

ফখরুলসহ ২৬ নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি ৮ ডিসেম্বরনিজস্ব প্রতিবেদক : গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ ও ককটেল বিস্ফোরণের মামলায় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ২৬ নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির জন্য ৮ ডিসেম্বর দিন ধার্য করেছেন আদালত।
ঢাকা মহানগর হাকিম তারেক মঈনুল ইসলাম ভূঁইয়া বুধবার আসামি পক্ষের সময়ের আবেদনের পরিপ্রেক্ষিতে এ দিন ধার্য করেন।
এছাড়া গাড়ি ভাঙচুরের অপর একটি মামলায় ব্যরিস্টার মওদুদ আহমদসহ ৪১ জনের বিরুদ্ধেও অভিযোগ গঠন শুনানির জন্য ৮ ডিসেম্বর দিন ধার্য করেছেন আদালত।
বুধবার মামলার অভিযোগ গঠন শুনানির দিন ধার্য ছিল। হরতালের জন্য অধিকাংশ নেতাকর্মী আদালতে হাজির হতে না পারায় তাদের আইনজীবী অ্যাডভোকেট জয়নুল আবেদীন মেজবা সময়ের আবেদন করেন।আদালত সময়ের আবেদন মঞ্জুর করে অভিযোগ গঠন শুনানির জন্য এ দিন ধার্য করেন।
মামলার এজাহার থেকে জানা যায়, গত বছর ২ মার্চ হরতাল-অবরোধ চলাকালে পল্টন এলাকায় গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ ও ককটেল বিস্ফোরণের ঘটনায় পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী মাকসুদ বাদী হয়ে এ মামলাটি করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম গত বছর ২৬ মার্চ বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় ও যুগ্ম-মহাসচিব আমান উল্লাহ আমানসহ ২৬ নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগপত্র দেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া