adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দলীয়ভাবে নয়- কামারুজ্জামানের জানাজা পারিবারিকভাবে

kkkkডেস্ক রিপোর্ট : মানবতাবিরোধী অপরাধের মামলায় রায়ে ফাঁসির দণ্ডাদেশপ্রাপ্ত জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল কামারুজ্জামানের ফাঁসি যে কোনো সময় কার্যকর হতে পারে বলে তার নিজ এলাকা শেরপুরে গুঞ্জন চলছে। 

শেরপুরে কামারুজ্জামানের বাড়িতে পারিবারিকভাবেই তার জানাজা সম্পন্ন হবে বলে নিশ্চিত করেছে দলীয় একটি সূত্র। 
তবে এতে করে হতাশ হয়ে পড়েছেন স্থানীয় জামায়াতের নেতাকর্মী। তারা যোগাযোগ রাখছেন কামারুজ্জামানের বড়ভাই কফিল উদ্দিনের সঙ্গে। জামায়াতের একটি সূত্র বলছে, ব্যক্তিগতভাবে তারা জানাজায় শরিক হবেন। দলগতভাবে এতে অংশ নেওয়ার সিদ্ধান্ত নেই। 

এ বিষয়ে শেরপুর জেলা জামায়াতের আমির শাহাদাত হোসাইন বলেন, রায় কার্যকর হওয়ার পর সরকার এখানে মরদেহ পাঠায় কিনা, এটাই এখনো আমরা নিশ্চিত নই। কাদের মোল্লার সময় তার পরিবারের কাছে মরদেহ হস্তান্তর না করে সরকারের লোকজনই তার এলাকায় দাফন সম্পন্ন করেছিল। তিনি বলেন, রায় কার্যকরের দিন ধার্য হওয়ার পর আমরা সিদ্ধান্ত নেবো। রিভিউ আমাদের শেষ আশা। রায় কার্যকর না হওয়া পর্যন্ত আমাদের দলগত কোনো প্রস্তুতি নেই। 

তবে জেলা জামায়াতের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বলেন, দলগতভাবে নয়, জানাজা হবে পারিবারিকভাবে। জানাজায় আত্মীয়-স্বজনরা থাকবেন। এখনো রিভিউ আবেদন করা হয়নি। রিভিউ আবেদন গ্রহণ করা হবে বলে আমরা আশাবাদী। 

তিনি দাবি করেন, তার জানাজার জন্য দলগত কোনো প্রস্তুতির দরকার নেই। এখানে সাংগঠনিক বিষয় জড়িত না। তবে সার্বিক বিষয়ে আমরা মোবাইল ফোনেই যোগাযোগ রক্ষা করে চলেছি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া