adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তরুণলীগের পদ বিক্রি হলো ২০ হাজার টাকায়

97267_1ডেস্ক রিপোর্ট : সিলেটের বিশ্বনাথে ২০ হাজার টাকায় উপজেলা তরুণলীগের যুগ্ম আহ্বায়কের পদ বিক্রির অভিযোগ পাওয়া গেছে। এর জের ধরে মঙ্গলবার বিকেলে নিজ দলের নেতাকর্মীদের হামলায় উপজেলা তরুণলীগের আহ্বায়ক কাওছার আলী আহত হয়েছেন। উপজেলা সদরস্থ আলহেরা শপিং সিটির সামনে এ ঘটনা ঘটে।
তরুণ লীগের নেতাকর্মীদের অভিযোগ, সম্প্রতি কাওছার আলীকে আহ্বায়ক করে উপজেলা আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটি গঠনের পর বদরুল আলম চৌধুরী শিপুকে ২০ হাজার টাকার বিনিময়ে যুগ্ম-আহ্বায় বানিয়ে দেন কাওছার আলী। এনিয়ে দলীয় নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়।
গত সোমবার দুপুরে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যানের বাসায় হামলার প্রতিবাদে যুবলীগের ব্যানারে উপজেলা বিক্ষোভ মিছিল বের করা হয়। কিন্তু ওই মিছিলকে তরুণ লীগের আহ্বায়ক কাওছার আলী ‘তরুণ লীগের হরতাল বিরোধী মিছিল’ দাবি করে গণমাধ্যমে সংবাদ পাঠান। সংবাদটি মঙ্গলবার বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হলে উত্তেজনা ছড়িয়ে পড়ে তরুণ লীগের নেতাকর্মীদের মধ্যে। আর এসবের জের ধরে বিকেল সাড়ে ৪টায় কাওছার আলীর ওপর হামলা করে তরুণ লীগের ক্ষুব্ধ নেতাকর্মীরা।
এ ব্যাপারে উপজেলা তরুণ লীগের যুগ্ম আহ্বায়ক নাছির উদ্দিন বাংলামেইলকে বলেন, ‘দলের কাউকে অবহিত না করে ২০ হাজার টাকার বিনিময়ে বদরুল আলম চৌধুরী শিপুর কাছে তরুণ লীগের যুগ্ম আহ্বায়ক পদটি বিক্রি করেছেন আহ্বায়ক কাওছার আলী। এ ঘটনায় ক্ষুব্ধ নেতাকর্মীরা তার ওপর হামলা করে।’ 
আরেক যুগ্ম আহ্বায়ক লিটন আহমদ বলেন, ‘সোমবার যুবলীগের মিছিলের খবর বিকৃত করে গণমাধ্যমে সংবাদ প্রেরণ করেন তরুণ লীগের আহ্বায়ক কাওছার আলী। এ নিয়ে কে বা কারা তার ওপর হামলা করেছে বলে শুনেছি।’
তবে টাকা নিয়ে তরুণ লীগের পদ দেয়ার অভিযোগ অস্বীকার করে কাওছার আলী বলেন, ‘আমার ওপর হামলার বিষয় নিয়ে পরে কথা বলবো।’ বা:মে:

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া