adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কামারুজ্জামানের সঙ্গে পরিবারের ১০ জনের সাক্ষাত

কেন্দ্রীয় কারাগারের সামনে কামারুজ্জামানের স্ত্রী ও ছেলেসহ পরিবারের অন্য সদস্যরা (নিউজরুম ফটো)নিজস্ব প্রতিবেদক : মানবতাবিরোধী অপরাধের দায়ে ফাঁসির দণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মুহাম্মদ কামারুজ্জামানের সঙ্গে ঢাকা কেন্দ্রীয় কারাগারে সাক্ষাত করেছেন তার পবিবারের সদস্যরা।
কামারুজ্জামানের স্ত্রী, পাঁচ ছেলে, এক মেয়ে ও তার এক ভাইসহ পরিবারের দশজন সদস্য বুধবার সকাল সাড়ে ১০টায় কেন্দ্রীয় কারাগারে প্রবেশ করেন। কামারুজ্জামানের সঙ্গে তার পরিবারের সদস্যদের সাক্ষাতের বিষয়টি নিশ্চিত করেছেন কারাগারের সিনিয়র জেল সুপার ফরমান আলী।
তিনি বলেন, কামারুজ্জমানের পরিবারের সদস্যরা সকাল সাড়ে ১০টায় কারাগারে প্রবেশ করে। ৪৫ মিনিট পর বেলা সোয়া ১১টায় তারা কারাগার থেকে বের হন। কামারুজ্জামানের সঙ্গে তার পরিবারের সদস্যরা ৪৫ মিনিট কারাগারে অবস্থান করেন।
 
গতকাল মঙ্গলবার দুপুরে কাশিমপুর কারাগার থেকে জামায়াত নেতা মুহাম্মদ কামারুজ্জামানকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে আনা হয়। গত সোমবার জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মুহাম্মদ কামারুজ্জামানের আপিলের চূড়ান্ত রায়ে ফাঁসির আদেশ দেন আপিল বিভাগ। এর আগে, গত বছরের ৯ মে মানবতাবিরোধী অপরাধের দায়ে কামারুজ্জামানের বিরুদ্ধে মৃত্যুদণ্ডাদেশ ঘোষণা করেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল-২।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া