adv
৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

মিরপুরে স্ত্রী-ছেলে খুন, গৃহকর্তা আটক

ছবি: প্রতীকীনিজস্ব প্রতিবেদক : রাজধানীর মিরপুরের মধ্যপাইক পাড়া এলাকায় স্ত্রী-ছেলেকে খুন করার অভিযোগে আমান উল্লাহ নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বুধবার (০৫ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর মিরপুরের ডেল্টা হাসপাতাল থেকে তাকে আটক করা হয়।

নির্মম হত্যাকাণ্ডের শিকার দু’জন হলেন- আইরিন আকতার আরজু (৩০) ও আমির হোসেন সাজিদ (০৭)। ডিএমপির সহকারী কমিশনার (মিরপুর জোন) সাখাওয়াত হোসেন জানান, পারিবারিক কলহের জের ধরে নির্যাতন করে আমান উল্লাহ তার স্ত্রীকে স্থানীয় ডেল্টা হাসপাতালে নিয়ে যান। 

একইভাবে মারধর করে ছেলে আমির হোসেনকে সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পর চিকিতসকরা তাদের মৃত ঘোষণা করেন। 
মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোয়াজ্জেম হোসেন বলেন, আমরা ধারণা করছি, বিকেলের কোনো এক সময়ে শ্বাসরোধ করে হত্যার পর স্ত্রী ও ছেলেকে হাসপাতালে নিয়ে যান আমান উল্লাহ। 

পরে খবর পেয়ে স্থানীয় ডেল্টা হাসপাতাল থেকে তাকে আটক করা হয়েছে বলে জানান তিনি। স্থানীয়দের বরাত দিয়ে এসআই মোয়াজ্জেম হোসেন জানান, আমান উল্লাহ সোনালী ব্যাংকে কর্মরত। স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরে কলহ চলছিল। এ কলহের জের ধরেই এ হত্যাকাণ্ড ঘটতে পারে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া