adv
২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

টয়লেট থেকে দুর্গন্ধ – অস্ট্রেলিয়া বিমানের জরুরি অবতরণ

ভার্জিন অস্ট্রেলিয়া এয়ারলাইনসের একটি বিমানডেস্ক রিপোর্ট : একটি বিমান উড্ডয়নের পর যাত্রীরা অভিযোগ করেন, শৌচাগারের দুর্গন্ধে তাদের দম বন্ধ হয়ে আসছে। এ নিয়ে ভীষণ অস্বস্তিকর পরিস্থিতির সৃষ্টি হয়। পাইলট বাধ্য হন বিমান ঘোরাতে। যে বিমানবন্দর থেকে উড্ডয়ন করা হয়েছিল, সেই বিমানবন্দরে আবার জরুরি অবতরণ করে বিমানটি।
 
ভার্জিন অস্ট্রেলিয়া এয়ারলাইনসের একটি বিমানে সোমবার ঘটেছে এই ঘটনা। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস থেকে অস্ট্রেলিয়ার সিডনির উদ্দেশে যাচ্ছিল বিমানটি। টাইমস অব ইন্ডিয়া অনলাইনের এক খবরে এ তথ্য জানানো হয়েছে।
 
এদিকে বিমান কর্তৃপক্ষ এই অভিযোগ অস্বীকার করেছে। তারা দাবি করেছেন, টয়লেটের দুটি পাইপ ফেঁটে পানি বের হওয়ায় বিমানটি জরুরি অবতরণ করে তা সারাইয়ের জন্য। টয়লেট থেকে দুর্গন্ধ বের হওয়ার মতো কোনো ঘটনা ঘটেনি।
অন্যদিকে ওই বিমানের যাত্রী জুলিয়া মেলি নিউজিল্যান্ড রেডিওকে জানিয়েছেন, ‘ উড়াল দেওয়ার পাঁচ মিনিট পরেই দুর্গন্ধে ভারি হয়ে ওঠে বিমানের ভেতরের বায়ু। শ্বাস নেওয়াই কষ্ট হয়ে দাঁড়ায়। যাত্রীরা অভিযোগ করলে পাইলটরা জানান, বিমান ঘুরিয়ে আবার লস অ্যাঞ্জেলেসে নেওয়া হচ্ছে। ততো সময়ে বিমানটি ৩ ঘণ্টার পথ অতিক্রম করেছে।’

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া