adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচনের মাঠে শেখ হাসিনা পাকা খেলোয়াড় : স্বাস্থ্যমন্ত্রী

Nashimডেস্ক রিপোর্ট : ২০১৯ সালে আবার খেলা হবে। তখন দেখা যাবে কে গোল দিতে পারে। নির্বাচনের মাঠে শেখ হাসিনা পাকা খেলোয়াড়। ২০১৯ সালেও নির্বাচনে জিতে আওয়ামী লীগই আবার ক্ষমাতয়া যাবে। শেখ হাসিনাই আবার প্রধানমন্ত্রী হবেন হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।
মঙ্গলবার সন্ধ্যায় প্রয়াত আওয়ামী লীগ নেতা আক্তারুজ্জামান
চৌধুরী বাবু’র স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম এ কথা বলেন।
 নাসিম বলেন, খালেদা জিয়া আন্দোলনের হুমকি দিচ্ছেন। উনি কি আন্দোলন করবেন। পুলিশ দেখলে বিএনপি নেতারা পালিয়ে যান। আমাদের মাথা ফেটে গেছে পুলিশ রাস্তায় ফেলে দিয়েছে তবুও মাঠ ছেড়ে যাইনি।
 
তিনি বলেন, বেগম জিয়া একবার রোড ফর ডেমোক্রেসি কর্মসূচী দিয়েছিল। কর্মসূচীর দিন বিএনপি নেতাদের বাটি চালান দিয়েও খুজে পাওয়া গেলনা। খালেদা জিয়ার পাশে শুধু কাজের বুয়া ছাড়া আর কেউ ছিলনা।
 
মন্ত্রী বলেন, ৫ জানুয়ারি নির্বাচন না হলে বাংলাদেশের পরি¯ি’তি থাইল্যান্ডের মত হত। দেশে মার্শল ল আসত। নির্বাচন হয়েছে বলে দেশে গণতন্ত্র। আমরা কথা বলতে পারছি। এমনকি সরকারের বিরোধীরাও সমালোচনা করতে পারছেন।
 
নাসিম বলেন, বেগম জিয়া আপনি মাথা ঠান্ডা করুন। নির্বাচনের ট্রেন যখন এসেছিল তখন আপনাকে অনেক ডেকেছিমাল। কিন্তু আপনি জামায়াত আর মুরব্বিদের কথায় ট্রেনে উঠেননি। এখন ট্রেন চলে গেছে। ট্রেন আবার আসবে ২০১৯ সালে।
 
দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন ভূমি প্রতিমন্ত্রী ও আক্তারুজ্জামান চৌধুরী বাবুর সন্তান সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া